ঢাকা, মঙ্গলবার 1 December 2020, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
Online Edition

করোনামুক্ত হলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

সংগ্রাম অনলাইন ডেস্ক: করোনামুক্ত হলেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

রোববার (২৫ অক্টোবর) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে ড. হাছান মাহমুদ করোনামুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই পোস্টে তিনি লিখেছেন, “করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। যারা দোয়া করেছেন এবং পাশে ছিলেন সবার জন্য অনেক কৃতজ্ঞতা।”

সম্প্রতি শারীরিক অসুস্থতাবোধ করলে করোনা টেস্ট করেন ড. হাছান মাহমুদ। রিপোর্ট পিজিটিভ আসলে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন তিনি। পরে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা নেন তিনি।

তথ্যমন্ত্রীর দপ্তরের কর্মকর্তারা জানান, করোনাকালীন প্রায় প্রতিদিনই সচিবালয়ে দাপ্তরিক কাজ করছিলেন তথ্যমন্ত্রী। তিনি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অবস্থায়ও মন্ত্রণালয়ের নথিপত্র স্বাক্ষর অব্যাহত রেখেছেন।

তথ্যমন্ত্রী এরমধ্যে সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রের নির্মাণকালের মেয়াদ বৃদ্ধি, চলচ্চিত্রের কাহিনীকার ও চিত্রনাট্যকারদের সম্মানী, রাশপ্রিন্ট অবলোকন, বিদেশি শিল্পী-কলাকুশলীদের আগমন, তাদের ওয়ার্ক পারমিটের মেয়াদ বাড়ানো, তথ্য অধিদফতর ও গণযোগাযোগ অধিদপ্তরের পদ সৃজন ও মঞ্জুরি, অধিদফতরগুলোর টিও অ্যান্ড ই-তে যানবাহন অন্তর্ভুক্তিসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ নথিপত্র ইতোমধ্যেই স্বাক্ষর করেছেন। প্রতিদিনই প্রয়োজনমাফিক নথিপত্র হাসপাতালে পৌঁছে দেওয়া হয়।ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ