রবিবার ০২ অক্টোবর ২০২২
Online Edition

কলারোয়ায় ৪ লোমহর্ষক হত্যাকাণ্ডের রহস্য উদঘাটিত

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার কলারোয়া একই পরিবারের ৪ জনকে নৃশংস ভাবে জবাই করে হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। প্রাথমিক অনুসন্ধানে প্রাপ্ত তথ্য অনুযায়ী ছোটভাইয়ের মাদক ব্যবসায় বাধা দেওয়াকে কেন্দ্র করে রোমহর্ষক এই হত্যাকান্ড সংঘটিত হয়। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আটক নিহতের ছোট ভাই  রায়হানুর রিমান্ডে থাকা অবস্থায় গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তার দেয়া স্বীকারোক্তি মূলক জবান বন্ধি অনুযায়ী  সিআইডি পুলিশ ঘটনাস্থলের পাশ্ববর্তী পুকুর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করেছে।
পারিবারিক দ্বন্ধে তরল পানীয়র সাথে ঘুমের ট্যাবলেট খাইয়ে  ভাই, ভাবী, ভাইপো ও ভাইজিকে একাই খুন করে নিহতের ছোটভাই রায়হানুর। বুধবার বিকাল ৫টার দিকে সাতক্ষীরা সিআইডি অফিসে প্রেস ব্রিফিংয়ে সিআইডির এডিশনাল ডিআইজি এই তথ্য জানান।
এরআগে মঙ্গলবার রাতে সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান জানান, হত্যা মামলায় সম্পৃক্ততার অভিযোগে প্রতিবেশি আব্দুর রাজ্জাক, আব্দুল মালেক ও ধানঘরা গ্রামের বাসিন্দা ও শাহিনুরের ঘের কর্মচারি আসাদুলকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল মালেকের ৭দিনের রিমান্ডের আবেদন জানিয়েছে সিআইডি। হত্যার দিনই জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় নিহতের ছোটভাই রায়হানুলকে। পরের দিন রায়হানুলকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। বর্তমানে রায়হানুল ৫ দিনের পুলিশ রিমান্ডে রয়েছে।
উল্লেখ্য, গত ১৫ অক্টোবর বৃহস্পতিবার রাতে কলারোয়া উপজেলার খলসি গ্রামের একই পরিবারের চার সদস্যকে গলা কেটে হত্যার ঘটনার পর শিশু মারিয়াকে ঘাতকরা নিহত মা ও ভাইবোনের পাশে রেখে চলে যায়। শাহাজান আলীর ছেলে হ্যাচারি মালিক নিহত শাহিনুর রহমান ও তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে সিয়াম হোসেন মাহি ও মেয়ে তাসনিমকে কলারোয়ার ব্্রজবাকসা গ্রামে নানার বাড়িতে দাফন করা হয়। রাতে শাহিনুরের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা (নম্বর-১৪) দায়ের করেন। মামলায় তাৎক্ষনিক কলারোয়া থানা পুলিশ কুল কিনারা করতে না পারায় এই মামলা তদন্তের দায়িত্ব দেওয়া হয় সাতক্ষীরা সিআইডি পুলিশকে। এরপর নিহত শাহিনুরের ছোট ভাই রায়হানুল ইসলামকে গ্রেফতার করেছে সাতক্ষীরা সিআইডি পুলিশ। মামলার তদন্তকারি কর্মকর্তা শফিকুল ইসলাম ১৮ অক্টোবর রবিবার গ্রেফতার নিহতের ভাই রায়হানুল ইসলামকে ১০ দিনের রিমান্ড চাইলে রবিবার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।  
কলারোয়া থানার উপপরিদর্শক (এসআই) মফিজুল জানান, নিজেদের ঘরের মধ্যে গ্রহ প্রধান শাহিনুর রহমানসহ ৪ জনকে জবাই করে হত্যার ঘটনায় জড়িতদের চিহ্নিত করা হয়েছে। বেশিরভাগ হত্যাকারীকে গ্রেফতার করা হয়েছে। তাদের রিমান্ডে নিলে হত্যার সব রহস্য উন্মোচন হবে।
এ লোমহর্ষক এ হত্যাকান্ডের ব্যাপারে সাতক্ষীরা সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান জানান, হত্যাকান্ডট দীর্ঘদিনের পরিকল্পিত। অধিকতর তদন্ত চলছে। মামলার ক্লু বেরিয়ে আসতে শুরু করেছে । হত্যা কান্ডের সাথে জড়িত বেশিরভাগ খুনিদের গ্রেফতার করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ