রবিবার ০২ অক্টোবর ২০২২
Online Edition

গাজীপুরে গণপিটুনীতে ছিনতাইকারী নিহত

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরে গণপিটুনীতে এক ছিনতাইকারী নিহত হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে সে মারা যায়। বৃষ্টির কারণে সড়কে সৃষ্ট গর্তে ফেঁসে যাওয়া গাড়িতে রাতে ছিনতাইকালে ওই যুবককে আটক করে গণ ধোলাই দেয় পরিবহন শ্রমিক ও স্থানীয়রা। তার পরিচয় জানা যায় নি। 

জিএমপির কাশিমপুর থানার ওসি মাহবুবে খুদা ও স্থানীয়রা জানান, বৃষ্টির কারণে গাজীপুর সিটি কপোর্রেশনের মৌচাক-হাতিমারা সড়কের লোহাকৈরের গলাকাটা ব্রীজ এলাকায় সড়কের বিভিন্নস্থানে গর্তের সুষ্টি হয়। বৃহষ্পতিবার দিবাগত রাতে ওই সড়কে চলাচলের সময় মালবোঝাই ট্রাকসহ কয়েকটি গাড়ি ওই গর্তে ফেঁসে যায়। রাত দেড়টার দিকে ৪/৫জন ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে সেখানে যায়। এসময় তারা অস্ত্রের ভয় দেখিয়ে গাড়ির চালক হেলপারসহ আরোহীদের কাছ থেকে টাকা ও মোবাইলসহ বিভিন্ন মালামাল ছিনিয়ে নেয়। তারা পালিয়ে যাওয়ার সময় পরিবহন শ্রমিকরা এক ছিনতাইকারীকে একটি দা’সহ আটক করে। পরে উত্তেজিত পরিবহন শ্রমিক ও স্থানীয়রা তাকে গণপিটুনী দেয়। 

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুমুর্ষাবস্থায় তাকে উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে একটি দা’ জব্দ করা হয়। পুলিশ আহত ব্যক্তিকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখাসে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে সে মারা যায়। আনুমানিক ৪০ বছর বয়সের নিহত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। 

 

পরিবহন শ্রমিক শাহাদত ও শাহিনুরসহ স্থানীয়রা জানান, ঘটনাস্থলে আটক ব্যক্তিটি নিজের নাম লিটন মিয়া এবং গ্রামের বাড়ি জয়পুরহাট জেলা সদর থানার কুলুপাড়া এলাকার সুগার মিলের সামনে বলে জানিয়েছে। বর্তমানে সে গাজীপুরের বোর্ডবাজার বড়বাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকে।

অনলাইন আপডেট

আর্কাইভ