রবিবার ০২ অক্টোবর ২০২২
Online Edition

রুহুল আমিন গাজীর মুক্তির দাবিতে চট্টগ্রামে প্রতিবাদ সমাবেশ

 চট্টগ্রাম ব্যুরো : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)র সভাপতি ও দৈনিক সংগ্রামের প্রধান প্রতিবেদক রুহুল আমিন গাজীকে গ্রেফতার প্রতিবাদে এবং তার আশু মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (সিএমইউজে)। 

বৃহস্পতিবার বিকেলে নগরীর লাভলেইনস্থ সিএমইউজে কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীকে গ্রেফতার এবং রাতভর পুলিশি হয়রানির তীব্র নিন্দা জানিয়ে নেতারা বলেন, সরকারের নানান দুর্নীতি অপকর্ম এবং দেশব্যাপী দলীয় নেতাকর্মীরা নারী ধর্ষণের মত অপকর্ম ও দুঃশাসন চাপা দিতে, সাংবাদিকদের লেখনি বন্ধ রাখতে রুহুল আমিন গাজীকে গ্রেফতার করেছে।

সভায় আওয়ামী ফ্যাসিস্ট চরিত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার দৃঢ় অঙ্গিকার করা হয় এবং অবিলম্বে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীকে নি:শর্ত মুক্তি দেয়ার দাবি জানানো হয়। অন্যথায় কঠোর আন্দোলন করার হুঁশিয়ার ঘোষণা দেয়া হয়।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)র সাবেক সহ সভাপতি প্রবীণ সাংবাদিক ইস্কান্দার আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, সিএমইউজের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহনওয়াজ, সাংবাদিক মজুমদার নাজিম উদ্দিন, সাইফুল ইসলাম শিল্পী, মোহাম্মদ হোসেন, আবু মুসা জীবন, দিদারুল হক ও নুরুল আমিন মিন্টু প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ