ঢাকা, বুধবার 2 December 2020, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী
Online Edition

ফেনীতে ডিবি পরিচয়ে ২৮ লাখ টাকা ‘ছিনতাই’

সংগ্রাম অনলাইন ডেস্ক: ফেনীতে ডিবি পরিচয়ে এজেন্ট ব্যাংকিং-এর ২৮ লাখ টাকা ‘ছিনতাই’ হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বুধবার সন্ধ্যায় দাগনভূঞার উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজের সামনে থেকে সাদা প্রাইভেট কারে আসা কয়েকজন ডিবি পরিচয় দিয়ে অপহরণ করে দাগনভূঞা ইসলামী ব্যাংক থেকে সদস্য তোলা এ টাকা ছিনিয়ে নেয় বলে জানিয়েছেন এই ব্যাংকের এক এজেন্ট আবু জাফর শাহীন।

সোনাগাজী ও দাগনভূঞা সার্কেলের সহকারী পুলিশ সুপার সাইকুল ইসলাম জানান, খবর পেয়ে অপরাধ ও প্রশাসনের দায়িত্বরত অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলাম জেলা গোয়েন্দা পুলিশ সদস্যদের নিয়ে ব্যাংক ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

“ছিনতাই হওয়া টাকা উদ্ধার এবং জড়িত ব্যক্তিদের শনাক্ত করতে গোয়েন্দা পুলিশ ও দাগনভূঞা থানা পুলিশ যৌথভাবে কাজ করছে।”

ক্ষতিগ্রস্ত আবু জাফর শাহীন জানান, বুধবার বিকালে ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখা থেকে ২৮ লাখ টাকা তোলেন। টাকাগুলো একটি ব্যাগে ভরে সন্ধ্যার একটু আগে মোটরসাইকেল যোগে সোনাগাজীর কুঠির হাট ফিরছিলেন তিনি।

পথে দাগনভূঞার উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজের সামনে একটি সাদা প্রাইভেটকার তার মোটরসাইকেলের গতিরোধ করে।

“গাড়ি থেকে চার যুবক নেমে এসে ডিবি পরিচয় দিয়ে ব্যাগে ইয়াবা আছে বলে আমার হাতে হাতকড়া পরিয়ে গাড়িতে ওঠায়। এক পর্যায়ে তারা আমার চোখ বেঁধে টাকার ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

“পরে কুমিল্লা বিশ্বরোডের দয়াপুরে আমাকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে তারা পালিয়ে যায়।”

পরে স্থানীয়দের সহায়তায় খবর দিলে স্বজনরা এসে তাকে দাগনভূঞা নিয়ে যায় বলেন আবু জাফর।

তিনি আরো জানান, ব্যাংক থেকে তেলা ২৮ লাখ টাকার মধ্যে ২৭ লাখ টাকা ব্যাগে ছিল। অপর এক লাখ টাকা তার পকেটে ছিল। ছিনতাইকারীরা সব টাকা কেড়ে নেয়। রাতে দাগনভূঞা থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হয়েছে। 

ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখার ব্যবস্থাপক (ম্যানেজার) জাফর উদ্দিন জানান, আবু জাফর শাহীন সোনাগাজীর তাকিয়া বাজার ও কুঠিরহাট বাজারের ইসলামী ব্যাংক এর এজেন্ট পরিচালক।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সূত্র: বিডিনিউজ টুয়েন্টি ফোর ডট কম

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ