ঢাকা, বুধবার 2 December 2020, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী
Online Edition

চাটখিলে ধর্ষণ মামলায় গ্রেফতার সেই যুবলীগ নেতার বাড়িতে মিলল আগ্নেয়াস্ত্র  

সংগ্রাম অনলাইন ডেস্ক: নোয়াখালীর চাটখিল উপজেলায় অস্ত্রের ভয় দেখিয়ে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হওয়া সেই যুবলীগ নেতার বাড়িতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত ৮টার দিকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইয়াসিন বাজারসংলগ্ন ওয়াতির বাড়িতে অভিযান চালিয়ে তার দেয়া তথ্যমতে তার বসতঘর থেকে একটি অস্ত্র, দুই রাউন্ড গুলি, বিয়ারের খালি বোতল, পাঁচ মোবাইল, এক প্যাকেট কনডম ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে বলে জানান চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম।

মজিবুর রহমান শরীফ (৩২) চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকনের ছেলে এবং নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় শরীফের বিরুদ্ধে চাটখিল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে আরও জানা যায়, আটক মজিবুল রহমান শরীফের বিরুদ্ধে ধর্ষণ, ছিনতাই, চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের ৮টি মামলা রয়েছে।

মামলা ও ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত মজিবুল রহমান শরীফ ভুক্তভোগীর দূর সম্পর্কের ভাসুরের ছেলে। বুধবার (২১ অক্টোবর) ভোর ৫টার দিকে ওই গৃহবধূ তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। শরীফ সুকৌশলে গৃহবধূর টিনশেডের ঘরে প্রবেশ করে জোরপূর্বক ওই গৃহবধূকে ধর্ষণ করে এবং উলঙ্গ করে ছবি ও ভিডিও ধারণ করে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় নির্যাতিত ওই প্রবাসীর স্ত্রী শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ বেলা  ৩টার দিকে শরীফকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ইয়াসিন বাজার থেকে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে অস্ত্রের কথা স্বীকার করে।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ