বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১
Online Edition

প্রতিবেদনটি মনগড়া এবং জামায়াতের বিরুদ্ধে ঘৃণ্য ষড়যন্ত্রের অংশ ছাড়া আর কিছু নয় -মতিউর রহমান আকন্দ

২১ অক্টোবর দৈনিক জনকণ্ঠ পত্রিকায় “জামায়াত আওয়ামী লীগের ভেতরে ট্রয়ের ঘোড়া” শিরোনামে প্রকাশিত মন্তব্য প্রতিবেদনের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি মতিউর রহমান আকন্দ  বিবৃতি দিয়েছেন।
গতকাল বুধবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, ২১ অক্টোবর দৈনিক জনকণ্ঠ পত্রিকায় ‘জামায়াত আওয়ামী লীগের ভেতরে ট্রয়ের ঘোড়া’ শিরোনামে প্রকাশিত আব্দুল গাফ্ফার চৌধুরীর মন্তব্য প্রতিবেদনটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। মন্তব্য প্রতিবেদনটিতে তিনি জামায়াতকে নিয়ে যে মিথ্যাচার করেছেন তা বাস্তবতা বিবর্জিত, মনগড়া এবং জামায়াতের বিরুদ্ধে ঘৃণ্য ষড়যন্ত্রের অংশ ছাড়া আর কিছু নয়।
তিনি বলেন, জামায়াতে ইসলামী, ইসলামী আদর্শের ভিত্তিতে পরিচালিত একটি সংগঠন। জামায়াত সর্বস্তরের মানুষের নিকট ইসলামের দাওয়াত দিয়ে থাকে। দাওয়াতি তৎপরতার কারণেই জামায়াত আজ মানুষের হৃদয়ে এক অনন্য উচ্চতায় স্থান লাভ করেছে। আর এ সকল কারণেই আব্দুল গাফ্ফার চৌধুরীর মত লোকেরা দিশেহারা হয়ে জামায়াতের বিরুদ্ধে মিথ্যাচার করছেন। কোনো দলে অনুপ্রবেশ করা বা প্রভাবশালী পরিবারের সাথে বৈবাহিক সূত্রে মিশে যাওয়া বা প্রভাবশালী পরিবারের ছেলে-মেয়েদের সাথে প্রেম করে বিয়ে করার যে মনগড়া তথ্য প্রতিবেদনটিতে প্রদান করা হয়েছে, তার সাথে জামায়াতের কোনো সম্পর্ক নেই। কোনো দলে জামায়াতের কর্মীদের অনুপ্রবেশ করানোর প্রশ্নই আসে না। উনি মন্তব্য প্রতিবেদনে যে সকল ভাষা ব্যবহার করেছেন, তা একজন কলামিস্ট হিসেবে তার সাথে সম্পূর্ণ বেমানান। আমরা তার এ মিথ্যা ও অশালীন মন্তব্য প্রতিবেদনের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অনলাইন আপডেট

আর্কাইভ