সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১
Online Edition

করোনায় রাজশাহী বিভাগে আরও দুই মৃত্যু ॥ শনাক্ত ১৬

রাজশাহী অফিস: রাজশাহী বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার বিভাগের বগুড়ায় মারা যান তারা। এ দিন বিভাগে নতুন আরও ১৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে রাজশাহীতে দুইজন, বগুড়ায় ১০ জন, সিরাজগঞ্জে একজন এবং পাবনায় তিনজন শনাক্ত হন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২ হাজার ৪৭৫ জন।
রোববার রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য জানান, শনিবার বিভাগের ৩৫ জন করোনা রোগী সুস্থও হয়েছেন। এদের মধ্যে ২৬ জনের বাড়ি বগুড়া। এছাড়া রাজশাহীর ১ জন, সিরাজগঞ্জের ৬ জন এবং পাবনায় ২ জন সুস্থ হয়েছেন। বিভাগে এখন মোট মৃতের সংখ্যা বেড়ে ৩১৩ জনে দাঁড়াল। এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২০ হাজার ৫২২ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ৯৪৭ জন।
ট্রাক্টরের ধাক্কায় যুবক নিহত
রাজশাহী অফিস: রাজশাহীর চারঘাট উপজেলার মোক্তারপুর ট্রাফিক মোড় সংলগ্ন এলাকায় রোববার সকালে মিনি ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মারুফুল ইসলাম মারুফ (৩২) নিহত হন। নিহতের পিতার নাম শাহীন আলম বাড়ি ললিতাহার খড়খড়ি রাজশাহী।
পুলিশ জানায়, বানেশ্বরগামী মিনি ট্রাক্টরটি মোক্তারপুর বালুঘাটে বালু নিতে আসার পথে রাজশাহীগামী মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে চালক মারুফ ঘটনাস্থলে মারা যান। স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার এবং ট্রাক্টরটি আটক করে। তবে চালক পালিয়ে যায়।
অস্ত্রসহ যুবক গ্রেপ্তার
রোববার দিবাগত রাত ২টার দিকে রাজশাহী মহানগরীর সাধুর মোড় এলাকায় অভিযান চালিয়ে জহুরুল হাসান (২৬) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেন র‌্যাব সদস্যরা। সোমবার সকালে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক জহুরুল হাসান নগরীর সাধুর মোড় এলাকার মৃত মুর্তজা আলীর ছেলে। তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান ও দুটি হাতবোমা উদ্ধার করা হয়েছে। র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল সাধুর মোড় এলাকায় অভিযান চালিয়ে জহুরুল হাসানকে আটক করে। তিনি রাজশাহীর শীর্ষ অস্ত্র ব্যবসায়ী। তার বিরুদ্ধে বোয়ালিয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ