ঢাকা, বৃহস্পতিবার 3 December 2020, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
Online Edition

সাভারে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২

সংগ্রাম অনলাইন ডেস্ক: সাভারে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুজনকে এবং আশুলিয়ায় চার বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক কিশোরকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, সাভারের বিরুলিয়া ইউনিয়নের সামাইর গ্রামে এক গৃহবধূ(৩০) বিভিন্ন বাসা বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করেন। গৃহবধূর সাথে ওই গ্রামের বখাটে যুবক রাজু আলীর পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে গত শুক্রবার সকালে ওই গৃহবধূকে মোবাইল ফোনে সামাইর গ্রামে রাজু আলী নিজ ভাড়া বাসায় ডেকে নেয়। সেখানে রিয়াজ আলী নামে একসহযোগীসহ দুজনে ওই গৃহবধূকে ধর্ষণ করে। এক পর্যায়ে গৃহবধূ অসুস্থ হয়ে পরে এবং বেলা ৩টার দিকে জ্ঞান ফিরলে চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এসে ধর্ষণকারী দুই ব্যক্তিকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করে। 

পরবর্তীতে ভুক্তভোগী গৃহবধূ রাজু আলী ও রিয়াজ আলীকে আসামি করে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আজ সকালে দুই আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

অন্যদিকে, আশুলিয়ার কুরাগাঁও এলাকায় চার বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শাকিল নামের (১৬) এক কিশোরকে আটক করেছে পুলিশ।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে শাকিলকে আটক করা হয়েছে।

এদিকে, ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধে সাভার পৌরসভার রাজাশন এলাকায় স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীকে নিয়ে বিট পুলিশিং সভা করেছে ঢাকা জেলা পুলিশ।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ