মঙ্গলবার ২৪ নবেম্বর ২০২০
Online Edition

কুয়েতের আমীরের ইন্তিকালে জামায়াতের শোক

কুয়েতের আমীর শেখ সাবাহ আল-আহমদ আল জাবের আল-সাবাহ এর ইন্তিকালে এক শোকবার্তা প্রদান করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান।
গতকাল বুধবার প্রদত্ত শোকবার্তায় তিনি বলেন, কুয়েতের আমীর শেখ সাবাহ আল-আহমেদ আল-সাবাহ এর ইন্তিকালে আমরা গভীর শোক প্রকাশ করছি। তার ইন্তিকালে কুয়েতের জনগণের পাশাপাশি বাংলাদেশের জনগণও গভীরভাবে শোকাহত। তার ইন্তিকালে মুসলিম উম্মাহ একজন অভিভাবককে হারালো। তিনি মুসলিম বিশ্বের বিভিন্ন সমস্যা সমাধান ও শান্তি প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। বাংলাদেশের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রক্ষা ও বাংলাদেশের জনগণের কল্যাণে তিনি বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা করেছেন। বিভিন্ন আঞ্চলিক ইস্যুতে মধ্যস্থতা ও মানবিকতার কারণে তিনি স্মরণীয় হয়ে থাকবেন। তিনি মধ্যপ্রাচ্যসহ সমগ্র মুসলিম বিশ্বে একজন সমাজহিতৈষী ব্যক্তি হিসেবে পরিচিত।
মহান রাব্বুল আলামীন তার সকল খেদমত কবুল করে জান্নাতে উচ্চ মাকাম দান করুন। আমি কুয়েতের জনগণ, নতুন আমীর, তার পরিবার ও প্রিয়জনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। প্রেসবিজ্ঞপ্তি।
নতুন আমীরকে অভিনন্দন
শেখ নাওয়াফ আল-আহমদ আল-জাবের আল-সাবাহ কুয়েতের নতুন আমীর ঘোষিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান। গতকাল বুধবার এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, আমরা বাংলাদেশের জনগণ ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে তাকে আন্তরিক অভিনন্দন ও মুবারকবাদ জানাচ্ছি। আমীরে জামায়াত বলেন, আমি আশা প্রকাশ করছি নতুন আমীরের সুযোগ্য নেতৃত্বে কুয়েত আরো উন্নতি, অগ্রগতি ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাবে। তিনি মুসলিম বিশ্বসহ বাংলাদেশের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো শক্তিশালী করবেন এবং মধ্যপ্রাচ্যসহ মুসলিম উম্মাহর সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। আমরা তার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সার্বিক সফলতা কামনা করছি। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ