বুধবার ২৫ নবেম্বর ২০২০
Online Edition

নিহত ও আহতদের পরিবারের পাশে জামায়াতের সেক্রেটারি জেনারেল

গতকাল রোববার সকালে ভালুকার বিরুনিয়া ইউনিয়নের কায়চান বকসিবাড়ী গ্রামে সড়ক দুর্ঘটনায় নিহতদের বাড়িতে ছুটে যান জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। এ সময় তিনি কবর জিয়ারত করেন

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে সহমর্মিতা জ্ঞাপন, তাদের খোঁজ-খবর নেয়া ও স্বজনদের আর্থিক সহযোগিতা প্রদান করেছেন  বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।
গত ১৮ আগস্ট ভালুকা, গফরগাঁও এবং পাগলা উপজেলার তিন পরিবারের সাতজন ব্যক্তি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। গতকাল রোববার সকালে ভালুকা উপজেলার বিরুনিয়া ইউনিয়নের কায়চান বকসিবাড়ী গ্রামে নিহতদের বাড়িতে ছুটে যান জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। তিনি নিহতদের পরিবারের লোকদের প্রতি শোক ও সহমর্মিতা জ্ঞাপন এবং সান্ত্বনা প্রদান করেন। এসময় তিনি নিহতদের কবর যিয়ারত করেন। স্বজনদের সর্বশেষ অবস্থার খোঁজ-খবর নেন এবং নিহত ব্যক্তিবর্গের পরিবারের অভিভাবকদের কাছে আর্থিক সহযোগিতা তুলে দেন। সেক্রেটারি জেনারেল নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে তাদেরকে শহীদ হিসেবে কবুল করার জন্য ও তাদের পরিবার-পরিজনদের ধৈর্যধারণ এবং এই শোক কাটিয়ে উঠার তাওফিক কামনা করে পরিবারের সদস্য এবং উপস্থিত লোকদের নিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করেন।
এসময় সেক্রেটারি জেনারেলের সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও ময়মনসিংহ জেলা শাখা জামায়াতে ইসলামীর আমীর আব্দুল করিম, কিশোরগঞ্জ জেলা শাখা জামায়াতে ইসলামীর আমীর অধ্যাপক মোঃ রমজান আলী, ময়মনসিংহ জেলা শাখার সহকারী সেক্রেটারি এডভোকেট মাহবুবুর রশিদ ফরাজী, ভালুকা উপজেলা শাখার আমীর ছাইফুল্লাহ পাঠান ফজলু, গফরগাঁও উপজেলা শাখার আমীর এমদাদুল হক, পাগলা উপজেলা শাখার আমীর ইসমাঈল হোসেনসহ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের স্থানীয় নেতা-কর্মী এবং নিহতদের আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ