ঢাকা, মঙ্গলবার 20 October 2020, ৪ কার্তিক ১৪২৭, ২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
Online Edition

গুলশানের রেস্টুরেন্টে বিপুল পরিমাণ মদ ও বিয়ার জব্দ

সংগ্রাম অনলাইন ডেস্ক: রাজধানীর গুলশানে রেস্টুরেন্টের আড়ালে চলছে জমজমাট বারের ব্যবসা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ২০ লাখ টাকা মূল্যের বিপুল পরিমাণ বিদেশি মদ, বিয়ার ও সিসা জব্দ করে। এ ঘটনায় রেস্টুরেন্টের ম্যানেজারসহ দু'জনকে আটক করা হয়েছে।সময়নিউজ।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে অভিযান চালানো হয় রাজধানীর গুলশানের সুপরিচিত রেস্টুরেন্ট হর্স অ্যান্ড হর্স। শুধু রেস্টুরেন্ট হিসেবে পরিচিত হলেও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে উঠে এসেছে অন্য গল্প। রেস্টুরেন্ট ব্যবসার আড়ালে দীর্ঘদিন থেকে বিদেশী মদ, বিয়ার ও সিসা বিক্রির প্রমাণ মিলেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বলছে, এই অভিযানে ৮১০ ক্যান বিয়ার, ২০৩ বোতল বিদেশী মদ এবং ২ কেজি সিসা জব্দ করেছে তারা। রেস্টুরেন্টের অনুমতি থাকলেও বারের জন্য কোন অনুমতি নেয়নি প্রতিষ্ঠানটি, জব্দ করা এসব মদের জন্যও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে নেয়া হয়নি কোন ছাড়পত্র।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক বলেন, 'হর্স অ্যান্ড হর্স নামে ওই রেস্টুরেন্টে বিপুল পরিমাণ বিভিন্ন ধরণের বিভিন্ন ব্রান্ডের বিলেতি মদ, বিদেশি মদ তারপরে বিভিন্ন ব্রান্ডের বিয়ার এগুলো সংরক্ষণ করে বিক্রি করা হচ্ছিলো।'

অভিযুক্ত দুজনকে আটক করা হলেও রেস্টুরেন্ট বন্ধ করা হবে না বলেও জানিয়েছে অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক।

তিনি আরও বলেন, 'আমরা দু'জন কে গ্রেফতার করেছি একজন এখানকার ম্যানেজার, আরেকজন  একাউন্টস অফিসার। যারা সরাসরি জড়িত এর সাথে। এবং তারা নিজেরাই আমাদেরকে তাদের গোডাউন দেখিয়ে দিয়েছে। মালিকসহ আমরা যে দু'জনকে গ্রেফতার করেছি তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা হবে।'

এই ধরনের অভিযান অব্যাহত রাখার ঘোষণা দিয়েছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ