ঢাকা, বুধবার 30 September 2020, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী
Online Edition

সন্ত্রাসীদের ভয়ে নদীতে ঝাঁপ দিয়ে ২ কিশোরের সলিল সমাধি

সংগ্রাম অনলাইন ডেস্ক:  নারায়ণগঞ্জের বন্দরে শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ দুই কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো- বন্দর উপজেলার নাজিম উদ্দিন খানের ছেলে কদমরসুল কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র নিহাদ (১৮) ও বন্দর কাজিম উদ্দিনের ছেলে বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র জিসান (১৫)।

এলাকাবাসীর বরাতে তিনি বলেন, সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে বন্দরের ইস্পাহানী ঘাট এলাকায় স্থানীয় দুই কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় এক পক্ষ ধাওয়া দিলে আত্মরক্ষার্থে শীতলক্ষ্যা নদীতে নৌকায় গিয়ে উঠে নিহাদ ও জিসান; পরে তারা নদীতে ঝাঁপ দেয়।

এরপর রাতে নিহাদ ও জিসান বাড়ি না ফেরায় স্বজনরা তাদের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে। পরে শীতলক্ষ্যায় খোঁজাখুঁজির এক পর্যায়ে তাদের লাশ উদ্ধার করা হয় বলে জানান বন্দর থানার ওসি ফখরুদ্দিন ভুঁইয়া।

তিনি আরো জানান, পুলিশ সোমবার রাত ১১টার দিকে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহাতের চাচা কমল খান বলেন, কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষের কারণে তার ভাতিজাসহ দুই ছাত্রের প্রাণ গেল। নিহাদ ও জিসান কেউই সাঁতার জানত না।

ওসি বলেন, এ ঘটনায় মৃতদের পরিবারের কেউ কোনো অভিযোগ করেনি। কি কারণে এ ঘটনা ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ