ঢাকা, বুধবার 30 September 2020, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী
Online Edition

সিলেটে করোনা আক্রান্ত বেড়ে ৮৫৮২, মৃত্যু ১৫৩

সংগ্রাম অনলাইন ডেস্ক: গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ৮৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ১৩২ জন। 

রবিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে নতুন শনাক্ত হওয়া ৮৫ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৪২ জন, সুনামগঞ্জে পাঁচজন, হবিগঞ্জে আট ও মৌলভীবাজারে ৩০ জন রয়েছেন।

সুস্থ হওয়া ১৩২ জন রোগীর মধ্যে সিলেটে ৮৩ জন, মৌলভীবাজারে ৩৯ জন, হবিগঞ্জে ছয়জন এবং সুনামগঞ্জে চারজন রয়েছেন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৮ হাজার ৫৮২ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪৬২৫ জন, সুনামগঞ্জে ১৬০১ জন, হবিগঞ্জে ১২৫৭ জন ও মৌলভীবাজারে ১০৯৯ জন রয়েছেন।

সিলেটের চার জেলায় বর্তমানে ১৫৪ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের মধ্যে সিলেট জেলায় ৮১ জন, সুনামগঞ্জে ১৩ জন, হবিগঞ্জে ৩৮ জন ও মৌলভীবাজারে ২২ জন করে রয়েছেন।

বিভাগে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৩ হাজার ৯৫২ জন করোনা আক্রান্ত রোগী। যাদের মধ্যে সিলেট জেলায় ১২৫২ জন, সুনামগঞ্জে ১২২৩ জন, হবিগঞ্জে ৮০৯ জন ও মৌলভীবাজারে ৬৬৮ জন।

এছাড়া সিলেট বিভাগের চার জেলায় মৃত্যুবরণ করেছেন ১৫৩ জন করোনা রোগী। এর মধ্যে সিলেটে সর্বাধিক ১২২ জন, মৌলভীবাজারে ১৩ জন, হবিগঞ্জে ১১ জন এবং সুনামগঞ্জে ১৭ জন রোগী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। - ইউএনবি

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ