সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০
Online Edition

বেলকুচিতে জামায়াতের উদ্যোগে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ ও ঈদসামগ্রী বিতরণ 

বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামী বেলকুচি উপজেলা'র উদ্যোগে বন্যাদুর্গতদের মাঝে সপ্তাহব্যাপী ত্রাণ বিতরণ কর্মসূচী'র অংশ হিসেবে বড়ধুল ইউনিয়ন জামায়াতে  ইসলামী'র উদ্যোগে প্লাবিত চরাঞ্চলের বানভাসী,বিপন্ন, অসহায়,দারিদ্র মানুষ ও পরিবারের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে ।

 গতকাল বৃহস্পতিবার,বড়ধুল ফ্লাট সেন্টার: হাওয়া ভবণ,কৃত্তিখোলা ও ক্ষিদ্রচাপড়ীসহ নৌকাযোগে পাড়ঘেষে বেশক'টি পয়েন্টে আয়োজিত এাণ ও ঈদ সামগ্রী বিতরণ পূর্ব সংক্ষিপ্ত সমাবেশ গুলোতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও এাণ সামগ্রী তুলে দেন ; বাংলাদেশ জামায়াতে ইসলামী,সিরাজগঞ্জ জেলা মজলিশ শু'রা ও কর্মপরিষদ সদস্য বেলকুচি উপজেলা সেক্রেটারী বেলকুচি উপজেলা পরিষদের সাবেক ভাইস্ ও প্যানেল চেয়ারম্যান আরিফুল ইসলাম সোহেল। 

   বড়ধুল ইউনিয়ন জামায়াতের সভাপতি আলহাজ্ব মাওঃ আব্দুস সামাদ মন্ডলের পরিচালনায় অনুষ্ঠিত এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ; ধুকুরিয়াবেড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামায়াত নেতা মাওঃ মাহবুবুর রশিদ শামীম। অন্যান্যোর মাঝে আরো উপস্থিত ছিলেন;রড়ধুল ইউনিয়ন সেক্রেটারী মোঃ শহীদুল ইসলাম,জামায়াত নেতা ডাঃ সুলতান মাহমুদ,আরিফ হেসেন,শাহীন রেজা সুমন ও শিশুশিল্পী সাজিদ আহমেদ প্রমূখ।     বিতরণকৃত ত্রাণ ও ঈদ সামগ্রীর মধ্যে ছিল; চাল,ডাল,আলু,পিঁয়াজ,লবন সোয়াবিন তৈল সেমাই, চিনি,গুড়া দুত,চিঁড়া,স্যালাইন,গ্যাস লাইট ও নগদ অর্থ। 

জামায়াত নেতা আরিফুল ইসলাম সোহেল; জামায়াত মানবতার একমাত্র মুক্তি ও কল্যানকামী সংগঠন দাবী করে ঈদকে সামনে রেখে জামায়াতের পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠান স্বেচ্ছাসেবী সংগঠন ও সমাজের  বিত্তবাণ ব্যক্তিদেরকে মানবতার কল্যাণে সামর্থনুযায়ী বানভাসী,অসহায় বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর উদাত্ত আহবান জানান ।

অনলাইন আপডেট

আর্কাইভ