শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সিরাজগঞ্জে নদী ভাঙ্গন ও বন্যাকবলিত বিপন্ন অসহায় মানুষের মাঝে জামায়াত নেতৃবৃন্দের ত্রাণসামগ্রী বিতরণ

ভ্রাম্যমাণ প্রতিনিধি : সিরাজগঞ্জে নদী ভাঙ্গন ও বন্যা কবলিত বিপন্ন অসহায় মানুষের মাঝে জামায়াত নেতৃবৃন্দের এাণসামগ্রী বিতরন। বিতরনকৃত ত্রার্ণসামগ্রীর মধ্যে ছিল;চাল,ডাল,আলু,পিঁয়াজ,লবন, সোয়াবিন তৈল চিঁড়া,চিনি,স্যালাইন, গ্যাস লাইট ও নগদ অর্থ। 

সিরাজগঞ্জের এনায়েতপুর থানার নদী ভাঙ্গন ও বন্যা কবলিত বিপন্ন অসহায় মানুষের পার্শে সামর্থ্যনুযায়ী মানবতার কল্যাণে সাহায্যোর হাত বাঁড়িয়ে দিতে সমাজের বৃত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন,বাংলাদেশ জামায়াতে ইসলামী,কেন্দ্রীয় মজলিশে শু'রা সদস্য,সিরাজগঞ্জ জেলা সিনিয়র নায়েবে আমীর, বেলকুচি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ আলী আলম।  গত বুধবার,এনায়েতপুর থানা  জামায়াতে ইসলামী'র উদ্যোগে,থানার ৪টি ইউনিয়ন:এনায়েতপুর সদর,সঁদিয়া চাঁদপুর,স্থল ও জালালপুর ইউনিয়নের বর্ন্যাদূগত ও নদীভাঙ্গা বিপন্ন অসহায় পরিবারের মাঝে ত্রার্ণসামগ্রী বিতরণকালে রিলিফ ওয়ার্ক কর্মসূচীতে অংশ নিয়ে প্রধান অতিথি'র বক্তৃতায় তিনি এ কথা বলেন। 

এনায়েতপুর থানা জামায়াতের অস্থায়ী কার্যালয় চত্বরে আয়োজিত ও সিরাজগঞ্জ জেলা মজলিশে শু'রা-কর্মপরিষদ সদস্য,এনায়েতপুর থানা আমীর ডাঃ মাওঃ সেলিম রেজার পরিচালনায় অনুষ্ঠিত রিলিফ ওয়ার্ক কর্মসূচীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন;জেলা মজলিশে শু'রা ও কর্মপরিষদ সদস্য,বেলকুচি উপজেলা পরিষদের সাবেক ভাইস্ ও প্যানেল চেয়ারম্যান,বেলকুচি উপজেলা সেক্রেটারি আরিফুল ইসলাম সোহেল।এ সময়,অন্যান্যোর মাঝে আরো উপস্থিত ছিলেন,বেলকুচি উপজেলা সিনিয়র নায়েবে আমীর মাওঃ আব্দুর রাজ্জাক,এনায়েতপুর থানা সেক্রেটারী ডাঃ মোফাজ্জল হোসেন,ধুকুরিয়াবেড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামায়াত নেতা মাওঃ মাহবুবুর রশিদ শামীম,জামায়াত নেতা ড়াঃ আইয়ূব আলী,মাওঃ আমীর হামজা ও থানা শিবির সেক্রেটারী  ছাত্রনেতা আব্দুস সালাম প্রমূখ।

রিলিফ ওয়ার্ক কর্মসূচীতে জামায়াত নেতৃবৃন্দ বলেন,দেশব্যাপী বিশেষ করে উত্তরবঙ্গের সিরাজগঞ্জের চৌহালী উপজেলা ও এনায়েতপুর থানার বর্ন্যা পরিস্থিতি মারাত্মক আকার ধারণ করেছে। 

নদীভাঙ্গনে এ জনপদটি আজ হুমকির মূখে। সুতরাং,করোনা,নদী ভাঙ্গন ও বর্ন্যার প্রকোপ থেকে বাঁচতে সবাইকে আল্লাহর সাহার্য্য চাওয়ার পাশাপাশি,সরকারকে নদী শাসনে দ্রুত পদক্ষেপ গ্রহন করে নদী ভাঙ্গন রোধ এবং বর্ন্যাদূগত বিপন্ন মানুষের নিকট ত্রার্ণসামগ্রী পৌছাতে কার্যকরী ব্যাবস্থা গ্রহনের আহবান জানান। 

জেলা সিনিয়র নায়েবে আমীর জামায়াত নেতা অধ্যক্ষ মোঃ আলী আলম,মানবতার কল্যাণে ঈদুল আযহাকে সামনে রেখে মানবিক মূল্যবোধ নিয়ে কঠিন এই মূহুর্তে অসহায়,গরীব,বিপন্ন মানুষের পার্শে সকল রাজনৈতিক দল,স্বেচ্ছাসেবী সংস্থা ও  সমাজের বিত্তবানদের এগিয়ে আসার  উদাত্ব আহবান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ