ঢাকা, মঙ্গলবার 29 September 2020, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
Online Edition

সড়ক দুর্ঘটনায় সিঙ্গাপুর প্রবাসীসহ একই পরিবারের ৩ জন নিহত

সংগ্রাম অনলাইন : গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সিঙ্গাপুর প্রবাসীসহ একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। এ সময় চালকসহ আরও দুজন আহত হন।

বৃহস্পতিবার ভোর রাত পৌনে ৪টায় ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানীর রেলওয়ে ফ্লাইওভারের উপর এ দুর্ঘটনা ঘটে। খবর, ইউএনবি’র। 

নিহতরা হলেন- খুলনার দিঘলিয়া থানার মোল্লাডাঙ্গা গ্রামের সিঙ্গাপুর প্রবাসী এমদাদুল হক (২৫), তার বাবা জিয়ারুল হক (৫৫) এবং ভগ্নিপতি নড়াইলের কালিয়ার সাজ্জাদ মোল্লা (৩৫)।

আহতরা হলেন- খুলনার তেরখাদা থানার কাটেঙ্গা গ্রামের আলামিন (২২) ও বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার পিপড়াডাঙ্গা গ্রামের চালক শামীম (২৫)। তাদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, সিঙ্গাপুর প্রবাসী এমদাদুল তার বাবা জিয়ারুল হক, ভগ্নিপতি সাজ্জাদ মোল্লা, বন্ধু আলামিন একটি প্রাইভেট কার ভাড়া করে রাতে ঢাকা বিমানবন্দর থেকে খুলনায় তাদের বাড়িতে যাচ্ছিলেন।

পথের মধ্যে ভোর রাত পৌনে চারটার দিকে তাদের বহনকারী প্রাইভেট কারটি কাশিয়ানীতে রেলওয়ে ফ্লাইওভারের উপর নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সাথে সজোরে ধাক্কা লাগায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান এবং অপর দুজন আহত হন বলে জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ