ঢাকা, বৃহস্পতিবার 6 August 2020, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ জিলহজ্ব ১৪৪১ হিজরী
Online Edition

সাহেদকে নিয়ে অভিযানে নামতে পারে র‍্যাব

সংগ্রাম অনলাইন ডেস্ক: রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টরে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের একটি ব্যক্তিগত কার্যালয় ঘিরে রেখেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। ওই বাড়িতে সাহেদকে নিয়ে অভিযান চালানো হতে পারে।

জানা যায়, সাহেদের প্রতারণার তথ্য-প্রমাণ থাকতে পারে ওই কার্যালয়ে, তাই সাহেদকে অভিযান পরিচালনার জন্য ঘিরে রাখা হয়েছে। 

বুধবার সকালে র‍্যাব-১ অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল এ তথ্য নিশ্চিত করেছেন। 

এর আগে, রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান পলাতক আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে সাতক্ষীরা সীমান্ত থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়।

গোপন সংবাদে র‌্যাব জানতে পারে, সাতক্ষীরার দেবহাটার সীমান্ত এলাকা দিয়ে মোহাম্মদ সাহেদ ভারত পালিয়ে যাবেন। এ তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ওৎ পেতে থাকে। পরে ভোর ৫টার দিকে এক নৌকার ভেতর থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। 

গত ৬ জুলাই করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে র‍্যাব উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায়। এরপর রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। ৭ জুলাই করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব।

মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদ করিমকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করা হয় এজাহারে। এরপর থেকেই পালিয়ে ছিলেন সাহেদ। তাকে গ্রেফতারে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালায় র‌্যাব। অবশেষে সাতক্ষীরা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় তারা।

অনলাইন আপডেট

আর্কাইভ