বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
Online Edition

করোনায় আক্রান্ত হলেন লেজিসলেটিভ সচিব, সিভিল সার্জন

স্টাফ রিপোর্টার : লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সচিব নরেন দাস সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এমন অবস্থায় গত ৫ জুলাই তাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে ৭ জুলাই সেখানে তাদের নমুনা পরীক্ষা করা হলে করোনা ভাইরাস ‘পজিটিভ’ আসে বলে গতকাল রোববার আইন মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। সচিব নরেন দাস বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে এবং তার স্ত্রী কেবিনে চিকিৎসা নিচ্ছেন।
এদিকে যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পরীক্ষায় তার পজিটি আসে। বিশ্ববিদ্যালয়ের করোনা ভাইরাস পরীক্ষা কমিটির সদস্য শিরিন নিগার জানান, শনিবার তাদের ল্যাবে ৩২ জনের পরীক্ষা হয়। এতে জেলার সিভিল সার্জনসহ ১৫ জনের পজিটিভ আসে।
সিভিল সার্জন বলেন, জ্বর হওয়ায় তিনি শনিবার নমুনা দিয়েছিলেন। আপাতত তিনি তার সরকারি বাংলোতে আইসোলেশনে থেকে চিকিৎসা নেবেন। পরে পরিস্থিতি বুঝে ব্যবস্থা নেওয়া হবে। জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন হিসেবে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর আবু মাউদকে দায়িত্ব দেওয়া হয়েছে বলে তিনি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ