বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
Online Edition

সরকার বিরোধী নেতাকর্মীদের ওপর নির্যাতনের স্টিম রোলার চালাচ্ছে -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার: ক্ষমতাসীন আওয়ামী লীগ বিরোধী নেতাকর্মীদের ওপর জুলুমের স্টিম রোলার চালাতে বেপরোয়া হয়ে উঠেছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফরিদপুর জেলাধীন নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান আসাদকে একটি মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় গ্রেফতার করে কারাগারে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গতকাল শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি একথা বলেন।
বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বর্তমান শাসকগোষ্ঠী কর্তৃক বিএনপিসহ দেশের বিরোধী রাজনৈতিক নেতৃবৃন্দকে মিথ্যা ও রাজনৈতিক হীন উদ্দেশ্যপ্রণোদিত মামলায় জড়িয়ে গ্রেফতারের মাধ্যমে নির্যাতন-নিপীড়নের মাত্রা দিনে দিনে বেড়েই চলেছে। বর্তমানে করোনা ভাইরাসের দুর্যোগময় সময়ে সারাদেশে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যখন অসহায়-দুস্থ মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে তখন সরকার সেটিকে বাধাগ্রস্ত করতেই নেতাকর্মীদের ওপর জুলুমের স্টিম রোলার চালাতে বেপরোয়া হয়ে উঠেছে। মূলত: বর্তমান অপশাসন নিয়ে সোচ্চার বিএনপি-কে নিশ্চিহ্ন করে দিতে এটি সরকারের ধারাবাহিক কূটকৌশল। বিএনপি মহাসচিব অবিলম্বে আসাদের বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের মামলা প্রত্যাহার এবং নি:শর্ত মুক্তির জোর দাবী জানান।
শোকবার্তা: কুড়িগ্রাম জেলাধীন নাগেশ^রী থানা বিএনপির সাবেক সভাপতি আলী আসগারের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মরহুমের রূহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ