ঢাকা, বৃহস্পতিবার 6 August 2020, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ জিলহজ্ব ১৪৪১ হিজরী
Online Edition

করোনায় বাবা মারা গেলেও দেখতে যায়নি সাহেদ

সংগ্রাম অনলাইন ডেস্ক: বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজধানীর মহাখালীতে অবস্থিত ইউনির্ভাসেল মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে (সাবেক আয়েশা মেমোরিয়াল) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিচালক জানান, সিরাজুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। তিনি তাদের হাসপাতালে নিবিড় পরিচর্যাকেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন। তার নিউমোনিয়াসহ অন্যান্য জটিলতা ছিল।

নিজের হাসপাতালে করোনার চিকিৎসা বাণিজ্য করলেও বাবাকে ভর্তি করিয়েছিলেন অন্য হাসপাতালে।জানা গেছে, গত ৪ জুলাই সাহেদ তার বাবাকে ইউনির্ভাসেল হাসপাতালে ভর্তি করান। ভর্তির পর প্রথম দুইদিন সাহেদ তার বাবার খোঁজ নিয়েছেন।এরপর তার হাসপাতালে র‌্যাবের অভিযানের পর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়।

প্রসঙ্গত, রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে অনিয়ম এবং প্রতারণার অভিযোগে ৬ জুলাই হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অভিযান চালায় র‍্যাব।

অভিযানে অন্তত ছয় হাজার ভুয়া করোনা পরীক্ষার সনদ পাওয়ার প্রমাণ পায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। পরদিন অনিয়মের অভিযোগে রিজেন্ট হাসপাতাল ও তার মূল কার্যালয় সিলগালা করে দেওয়া হয়।

এরপর মঙ্গলবার (৭ জুলাই) রাতে হাসপাতালটির মালিক শাহেদসহ ১৭ জনকে আসামি করে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করা হয়।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ