মঙ্গলবার ১১ আগস্ট ২০২০
Online Edition

প্রধানমন্ত্রীকে ফেইসবুকে কটূক্তির অভিযোগে ট্রাক ড্রাইভার আটক

ফটিকছড়ি (চট্টগ্রাম) সংবাদদাতা : প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্য এবং ছবি ফেসবুকের মাধ্যমে প্রচার করার অপরাধে চট্টগ্রামের ফটিকছড়িতে মোঃ মনসুর (২৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার দিনগত রাতে ফটিকছড়ি থানার এসআই সঞ্জয় কুমার ঘোষ ও এসআই মোঃ আরিফুল আলম অপু অভিযান পরিচালনা করে নাজিরহাট বাজার থেকে তাকে গ্রেফতার করে।
সে নাজিরহাট পৌরসভার দৌলতপুর আব্দুর রশীদ সওদাগর বাড়ির মৃত নূর আহমদের পুত্র। পেশায় সে একজন ট্রাক ড্রাইভার বলে জানা গেছে।
 তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ফটিকছড়ি থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। তার বসতঘরে অভিযান চালিয়ে ০১ টি দেশী তৈরী আগ্নেয়াস্ত্র ও ১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। সূত্র জানায় এ সংক্রান্তে ফটিকছড়ি থানায় অস্ত্র আইনে পৃথক মামলা হয়েছে। এবং আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ফটিকছড়ি থানার অফিসার্স ইনচার্জ বাবুল আকতার।
এদিকে ৫ জুন অভিযুক্ত মোহাম্মদ মনসুরকে নাজিরহাট পৌরসভা কার্যলয় প্রাঙ্গণে ধরে আনেন পৌরসভা আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ সময় অভিযুক্ত মনসুর ভুল হয়েছে বলে ক্ষমা প্রার্থনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ