ঢাকা, বৃহস্পতিবার 6 August 2020, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ জিলহজ্ব ১৪৪১ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গায় পাসপোর্ট অফিসের উপ-পরিচালকসহ আটজন করোনায় আক্রান্ত

সংগ্রাম অনলাইন ডেস্ক: চুয়াডাঙ্গায় দিন দিন বাড়ছে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা। গেল ২৪ ঘণ্টায় এ জেলায় নতুন করে আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালকসহ  আটজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩৭ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৪৫ জন ও মারা গেছেন তিনজন।

আজ  শুক্রবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।আরটিভি।

তিনি জানান, গেল ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৪৫ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে  আটজন করোনা শনাক্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে জেলার সদর উপজেলার তিনজন ও দামুড়হুদা উপজেলার পাঁচজন। এর মধ্যে ছয়জন পুরুষ ও দুজন নারী। নতুন আক্রান্তের তালিকায় রয়েছেন চুয়াডাঙ্গা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক, চুয়াডাঙ্গা পুলিশ লাইনে কর্মরত ২৬ বছর বয়সী এক নায়েক, চুয়াডাঙ্গা বিদ্যুত অফিসে কর্মরত একজন, দামুড়হুদা দশমীপাড়ার এক নারী ও এক পুরুষ, দক্ষিণ চাদপুর গ্রামের ১৩ বছর বয়সী এক কিশোর ও এক নারী, দর্শনা বাসস্ট্যান্ডপাড়ার একজন। জেলায় আক্রান্ত ব্যক্তিদের মধ্যে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ২০ ও হোম আইসোলেশনে ৬৯ জন চিকিৎসা নিচ্ছেন।

প্রসঙ্গত, গেল ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হন ইতালিফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২৩৭ জন নারী-পুরুষ। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৪৫ জন ও মারা গেছেন তিনজন। আর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে একজনকে। সেখান থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ