বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০
Online Edition

সিলেট বিভাগে রেকর্ড ২৪৭ জন করোনায় শনাক্ত

 

সিলেট ব্যুরো: গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে রেকর্ড ২৪৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একদিনে সিলেট বিভাগে শনাক্তের সর্বোচ্চ সংখ্যা এটি। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ১৮৩ জন। আর বিভাগে কোভিড-১৯ রোগে ২ জনের মৃত্যু ঘটে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ২৪৭ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৭৫ জন, সুনামগঞ্জে ২৪ জন, হবিগঞ্জে ১১৭ জন এবং মৌলভীবাজারে ৩১ জন। মারা যাওয়া রোগীদের মধ্যে সিলেট ও সুনামগঞ্জ জেলার দুইজন। সুস্থ হওয়া রোগীদের মধ্যে সুনামগঞ্জে সর্বাধিক ৬৯ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। সিলেটে সুস্থ হয়েছেন ৪৪ জন। মৌলভীবাজারে করোনামুক্ত হয়েছেন ৪১ জন। হবিগঞ্জে করোনাকে জয় করেছেন ২৯ জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ হাজার ৮৬১ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ২ হাজার ৬২৫ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ১৪ জন, হবিগঞ্জে ৭২২ জন ও মৌলভীবাজারে ৫০০ জনের করোনা শনাক্ত হয়েছে। সিলেটের চার জেলায় ২৩০ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১ হাজার ৪৮৭ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ৭৯ জন।

অনলাইন আপডেট

আর্কাইভ