শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

করোনা পরিস্থিতিতে ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছে সরকার -------যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

স্পোর্টস রিপোর্টার: করোনা পরিস্থিতিতে ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছে সরকার। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এম পি বলেন, করোনা পরিস্থিতিতে সৃষ্ট দুর্যোগে সারাদেশের সাধারণ মানুষের কষ্ট লাঘবে মানবিক সহায়তা হিসেবে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে সরকার। এ পর্যন্ত সারা দেশে দেড় কোটির বেশি পরিবারকে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে । এছাড়াও সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাধীন সেবাসমূহ অব্যাহত রেখেছে সরকার।

গতকাল রোববার গাজীপুর জেলার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ, থ্যালাসেমিয়া রোগীদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, শেখ হাসিনার সময়োচিত সঠিক পদক্ষেপের কারনে দেশের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ সময়ে তিনি জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

অনুষ্ঠানে  গাজীপুর জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে মোট ১০৫ জন ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ, থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে সর্বমোট ৫২ লাখ ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ