শনিবার ২২ জানুয়ারি ২০২২
Online Edition

আশুলিয়ায় বন্দুকযুদ্ধে নিহত ১

সাভার সংবাদদাতা: সাভারের আশুলিয়ায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে রায়হান সরকার (৪০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল সোমবার দুপুরে আশুলিয়ার কবিরপুর এলাকার মোশাররফের বাড়িতে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ ঘটনায় একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। নিহত রায়হান চাঁদপুরের উত্তর মতলব থানার আইয়ুব সরকারের ছেলে। তিনি চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী।

র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে অভিনব পন্থায় মাদক পরিবহন ও বিক্রি করে আসছিলেন রায়হান। কখনও পিকনিকের বাসে আবার কখনও কাভার্ডভ্যানের ভেতর মাদক পরিবহন করতেন তিনি। সোমবার দুপুরে রায়হান আশুলিয়ার কবিরপুরে মোশারফ হোসেনের বাড়িতে অবস্থান করছেন বলে নিশ্চিত হয় র‌্যাব। এরপর ওই বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী রায়হান কক্ষের ভেতর থেকেই র‌্যাবকে উদ্দেশ্য করে এলোপাতাড়ি তিন রাউন্ড গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে রায়হান গুলিবিদ্ধ হয়ে মারা যান। এতে নাছির ও মনির নামে র‌্যাবের দুই সদস্য পায়ে গুলির সিপ্লস্টার বিদ্ধ হয়ে আহত হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-২ এর পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী জানান, বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

অন্যদিকে, সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর অপর একটি দল আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজার এলাকায় কুষ্টিয়াগামী লবণবোঝাই একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ৩ হাজার পিছ ইয়াবা উদ্ধার করে। এসময় আটক করা হয় ট্রাকের চালক ও সহকারীসহ এক মাদক ব্যবসায়ীকে।

অনলাইন আপডেট

আর্কাইভ