মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

শাটলার দম্পতি রাজু ও শাপলা ছিনতাইয়ের শিকার

স্পোর্টস রিপোর্টার: একদল ছিনতাইকারীর কবলে পড়ে সবকিছু হারিয়েছেন ব্যাডমিন্টন দম্পতি মো. অহিদুজ্জামান রাজু ও শাপলা আক্তার। আজ (বৃহস্পতিবার) ভোর সাড়ে ৫টার দিকে নারায়ণগঞ্জের কিল্লারপুল ড্রেজার অফিসের সামনে এ ঘটনা ঘটেছে। রাজু ও শাপলা রিকশায় করে বাসায় ফিরছিলেন। ব্যাডমিন্টন এককে জাতীয় চ্যাম্পিয়ন শাপলা আক্তার তার অসুস্থ বাবাকে দেখতে পাবনা গিয়েছিলেন। সেখান থেকে নাইট কোচে ভোরে নারায়ণগঞ্জ ফেরেন। 

­তার স্বামী রাজু আগে থেকেই শহরের খানপুর বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার পথে কিল্লারপুল এলাকায় পৌঁছতেই ছিনতাইয়ের কবলে পড়েন তারা। ঘটনার বর্ণনা দিয়ে শাপলার স্বামী ও তারই কোচ সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড় অহিদুজ্জামান রাজু বলেন, ‘তখন প্রচন্ড বৃষ্টি হচ্ছিল। আমরা একটা রিকশা নিয়ে বাসার দিকে রওনা হই। কিছুদূর যাওয়ার পর তিনজন ছিনতাইকারী আমাদের রিকশা থামিয়ে সামনে ও পেছন থেকে ছুরি ধরে। পেছন থেকে একজন শাপলার গলায় ছুরি ঠেকিয়ে আমাদের সবকিছু কেড়ে নেয়।’ ‘আরও বড় বিপদ হতে পারে- এই ভয়ে আমরা কোন উচ্চবাচ্য করিনি।

আমাদের দুজনের দুটি মোবাইল, শাপলার গলায় এক ভরি স্বর্ণের চেইন, হাতের ব্রেসলেট, ব্যাগে ২০০ ইউএস ডলার, নগদ ১০ হাজার টাকা, আমার মানিব্যাগে ৩-৪ হাজার টাকার মতো ছিল। সবমিলিয়ে লাখ দেড়েক টাকার মতো খোয়া গেছে আমাদের। তাও ভাল, আমাদের কোন ক্ষতি হয়নি।’ ঘটনার বিবরণ উল্লেখ করে সকালেই নারায়ণগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন এই শাটলার দম্পতি।

অনলাইন আপডেট

আর্কাইভ