মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

নাসিমের মুত্যৃতে বিএনপি ও ঐক্যফ্রন্টের শোক

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিএনপি। গতকাল শনিবার সকালে উত্তরার বাসা থেকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ভার্চুয়াল এক সংবাদ ব্রিফিং করার সময়ে এই মৃত্যুর খবর শুনে শোক প্রকাশ করেন। তিনি বলেন, মোহাম্মদ নাসিমের এই মৃত্যুতে আমরা শোক প্রকাশ করছি, দুঃখ প্রকাশ করছি। তিনি একজন প্রবীন জননেতা, ১৪ দলের সমন্বয়ক। আমরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। এসময় শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানান মির্জা ফখরুল।
 মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শোক জানিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। ফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টুর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কথা জানানো হয়। বিবৃতিতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তারা।
 নেতৃবৃন্দ বলেন, মুক্তিযুদ্ধসহ বাংলাদেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে মোহাম্মদ নাসিমের ভুমিকা স্মরণীয় হয়ে থাকবে। তার ইহলোক ত্যাগ আমরা গভীরভাবে শোকাভিভুত। আমরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি।
বিবৃতিতে স্বাক্ষর করেন বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডির আসম আবদুর রব, বিইনেপির আবদুল মঈন খান, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, গণফোরামের ড.রেজা কিবরিয়া, বিকল্পধারার নুরুল আমিন ব্যাপারী ও গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী।

অনলাইন আপডেট

আর্কাইভ