শনিবার ০৮ আগস্ট ২০২০
Online Edition

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় চালকসহ ২ জন নিহত ॥ আহত ১

মাদারীপুর সংবাদদাতা: মাদারীপুরের রাজৈর উপজেলার শিমুলতলা নামক স্থানে গতকাল বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে দাঁড়িয়ে থাকা এলপি গ্যাস বোঝাই একটি ট্রাককে পিছন থেকে আসা টেকেরহাটগামী যাত্রীবাহী নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা দেয়। এতে নছিমনের চালকসহ দুইজন নিহত এবং অপর একজন আহত হয়েছে। নিহতরা হলো মাদারীপুর সদর উপজেলার মিঠাপুর গ্রামের সাজাহান মুন্সীর ছেলে নছিমন চালক সোহেল মুন্সী (৩৮) ও একই উপজেলার উত্তর দুধখালী গ্রামের নুর উদ্দিন খলিফার ছেলে ব্যবসায়ী সেলিম খলিফা (৪৫)।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার শিমুলতলা নামক স্থানে বৃহস্পতিবার ভোর রাতে টেকেরহাট গামী একটি যাত্রীবাহী নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা এলপি গ্যাস বোঝাই ট্রাকটিকে পিছন থেকে সজোরে ধাক্কা দেয়। এসময় নছিমন যাত্রী ব্যবসায়ী সেলিম খলিফা ঘটনাস্থলেই নিহত হয় এবং গুরুতর আহত নছিমন চালক সোহেল মুন্সী ও নুর মোহাম্মদ মল্লিককে  উদ্ধার করে রাজৈর হাসপাতালে নেওয়ার পর চালক সোহেল মুন্সী (৩৮) মারা যায় । টেকেরহাটের শিমুলতলা পাইকারী কাঁচাবাজারে নিত্য প্রয়োজনীয় পন্য ক্রয় করতে আসার সময় এ দুর্ঘটনা ঘটে । 

মাদারীপুরের মস্তফাপুর হাইওয়ে ক্যাম্পের ইনচার্জ দ্বীন মোহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ দুটি উদ্ধার করেছি এবং এলপি গ্যাস বোঝাই ট্রাকটি আটক করেছি ।

অনলাইন আপডেট

আর্কাইভ