শনিবার ০৮ আগস্ট ২০২০
Online Edition

কামারখন্দে নির্ধারিত সময়ে ব্রিজ নির্মাণ না হওয়ায় চরম দুর্ভোগে এলাকাবাসী

কামারখন্দে নির্ধারিত সময়ে ব্রিজ নির্মাণ না হওয়ায় চরম দুর্ভোগে এলাকাবাসী।

ভ্রাম্যমাণ প্রতিনিধি: সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলায় ব্রিজ নির্মাণের মেয়াদ শেষ হলেও শেষ হয়নি নির্মাণ কাজ। এতে চরম দুর্ভোগে পরেছে এলাকাবাসী। এছাড়াও অভিযোগ রয়েছে ব্রিজ নির্মাণের কারণে আশপাশের কয়েকটি দোকান ভেঙ্গে ফেলা হয়েছে, দেওয়া হয়নি দোকান মালিকদের কোন ক্ষতি পূরণ।

স্থানীয় এলাকাবাসীরা অভিযোগ করে জানান, ব্রিজটি দিয়ে হাজার হাজার মানুষের যাতায়াত করে, কিন্তু ব্রিজটি নির্মাণে ঠিকাদার প্রতিষ্ঠানের গাফিলতির কারণে আমাদের চলাচলের অসুবিধা হচ্ছে।

উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি) সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের সাংসদ অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্নার প্রচেষ্টায় গত বছর সিরাজগঞ্জ জেলার গুরুত্বপূর্ণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পে ব্রিজটি নির্মাণে বরাদ্দ হয়। রফিকুল ইসলাম খান ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পান। এ পর্যন্ত সেতুটির একটি অংশের কাজ হয়েছে। এটির নির্মাণ ব্যয় ধরা হয়েছে ২ কোটি ১৬ লাখ ১৯ হাজার ৫৭০ টাকা।

৩০ মিটার দৈর্ঘ্যরে ব্রিজটি ১লা মে ২০১৯ থেকে ৩০এপ্রিল ২০২০ সালের মধ্যে কাজ শেষ না হওয়াতে বাঁশ দিয়ে একটি সাঁকো তৈরি করে জনসাধারণের চলাচলের ব্যবস্থা করে দিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম শহিদুল্লাহ সবুজ।

অনলাইন আপডেট

আর্কাইভ