ঢাকা, বুধবার 15 July 2020, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ জিলক্বদ ১৪৪১ হিজরী
Online Edition

নিউ ইয়র্কে জিয়ার ৩৯তম মৃত্যুবার্ষিকী পালিত

সংগ্রাম অনলাইন ডেস্ক: বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী পালন করেছে যুক্তরাষ্ট্রে দলটির নিউ ইয়র্ক অঙ্গরাজ্য শাখা ও তার অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।

স্থানীয় সময় শুক্রবার বিকেলে নিউ ইয়র্কে এ উপলক্ষ্যে দোয়া-মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠান করেন তারা। 

কর্মসূচিতে অংশ নেয় যুক্তরাষ্ট্র বিএনপি, যুবদল, ছাত্রদল, জাসাস, স্বেচ্ছাসেবক দল, আরাফাত রহমান কোকো স্মৃতি পরিষদ ও তারেক পরিষদের নেতা-কর্মীরা। তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ‘স্থায়ী মুক্তি’ দাবি করেন।

প্রধান অতিথি হিসেবে টেলিফোনে লস অ্যাঞ্জেলেস থেকে বক্তব্য দেন খালেদা জিয়ার উপদেষ্টা মো. আব্দুস সালাম।

নেতা-কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন মিজানুর রহমান মিল্টন ভূইয়া, এম এ বাতিন, মোশারফ হোসেন সবুজ, যুক্তরাষ্ট্র জাসাসের সভাপতি ও কেন্দ্রীয় জাসাসের আন্তর্জাতিক সম্পাদক আবু তাহের, স্বেচ্ছাসেবক দলের নেতা মাকসুদ এইচ চৌধুরী, যুক্তরাষ্ট্র ছাত্রদলের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জনি, শাহাদৎ হোসেন রাজু, জাতীয়তাবাদি ফোরামের বদিউল আলম, নাসিরউদ্দিন, জীবন শফিক, এম এ সবুর, সিদ্দিক হোসেন রুবেল, মো. মান্নান, দারাদ আহমেদ, মনিরুল ইসলাম ও রইসউদ্দিন। সহযোগিতায় ছিলেন স্টেট বিএনপির সভাপতি মাহফুজুল মাওলা নান্নু।

এদিকে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার রাতে ভার্চুয়াল মিটিং করেছে নিউ ইয়র্ক মহানগর বিএনপি। 

সংগঠনটির সভাপতি হাবিবুর রহমান সেলিম রেজা এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, এ সভায় অংশ নেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি শরাফত হোসেন বাবু, কোষাধ্যক্ষ জসীম ভূইয়া, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আশরাফ হোসেন, রুহুল আমিন নাসির, আলমগীর মৃধা, কামালউদ্দিন দিপু, সালেহ মানিক, ওয়াশিংটন থেকে তোফায়েল আহমেদ, ফ্লোরিডা থেকে আরিফ আহমেদ আশরাফ, ফারুক সরকার, জোহরা বেগম, আবু জাফর ফরাজি, আশিক মাহমুদ ও মো. মহসিন।- বিডিনিউজ

অনলাইন আপডেট

আর্কাইভ