ঢাকা, বুধবার 15 July 2020, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ জিলক্বদ ১৪৪১ হিজরী
Online Edition

মৌলভী আব্দুল জলিল ও আব্দুল মান্নানের ইন্তিকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

সংগ্রাম অনলাইন : বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের কদমতলী উত্তর থানার প্রবীন রুকন মৌলভী আব্দুল জলিল এবং মতিঝিল থানার জামায়াত কর্মী আব্দুল মান্নানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

আজ সোমবার দেয়া যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম দ্বয়ের ইসলামী আন্দোলন ও সমাজসেবায় বিশেষ অবদানের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম দ্বয়ের রুহের মাগফেরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তাদের নেক আমল সমূহ কবুল করে জান্নাতবাসী করেন এবং তাদের পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মৌলভী আব্দুল জলিল সোমবার দিবাগত রাতে রাজধানীর দনিয়ার নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১১০ বছর। তিনি ২ছেলে ২মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা আজ সকাল ৯টায় দনিয়া বড় মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতী করেন বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা কাজী আহসান ফারুক আল মাদানী। জানাজায় উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আ জ ম রুহুল কুদ্দুস, কদমতলী উত্তর, পূর্ব, পশ্চিম থানা সমূহের আমীর যথাক্রমে আব্দুর রহীম জীবন, মীরবাহার আমিরুল ইসলাম, মোঃ মহিউদ্দিন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জুম্মন মিয়া প্রমুখ। জানাজা শেষে জুরাইন কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।

আব্দুল মান্নান সোমবার দিবাগত রাতে নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ৪ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা আজ সকাল ১০টায় রাজধানীর বাইতুল মামুর মসজিদ কলোনীতে অনুষ্ঠিত হয় এবং জানাজা শেষে তাকে শাহজাহানপুর কবরস্থানে দাফন করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ