ঢাকা, শনিবার 4 July 2020, ২০ আষাঢ় ১৪২৭, ১২ জিলক্বদ ১৪৪১ হিজরী
Online Edition

এবার এস আলম গ্রুপের চেয়ারম্যানের মা-ছেলে করোনায় আক্রান্ত

সংগ্রাম অনলাইন ডেস্ক: এবার প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম (৮৫) ও ছেলে আহসানুল আলম (২৫)। 

শনিবার (২৩ মে) ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) নমুনা পরীক্ষার পর তাদের রিপোর্ট পজিটিভ আসে।

এর আগে তার আরও পাঁচ ভাই এবং এক ভাইয়ের স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, যার মধ্যে এক ভাই মারা গেছেন।

নমুনা পরীক্ষায় সংক্রমণ শনাক্ত হবার পর সাইফুল আলম মাসুদের মা ও ছেলেকে শনিবার রাতেই ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। তাদের ঢাকায় আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে, গত ১৭ মে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় সাইফুল আলম মাসুদের পাঁচ ভাই ও একই পরিবারের এক নারীর শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। গত ২২ মে পরিবারের সবার বড় ভাই মোরশেদুল আলম চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি এস আলম গ্রুপ ও এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক ছিলেন।

আক্রান্ত বাকিরা হলেন, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান ও আল আরাফাহ ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আবদুস সামাদ লাবু, এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, শহীদুল আলম ও ওসমান গণি এবং তাদের এক ভাইয়ের স্ত্রী ফারজানা বেগম।

সাইফুল আলম মাসুদের মা চেমন আরা আওয়ামী লীগের সাবেক নেতা মরহুম আখতারুজ্জামান বাবুর বোন ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের ফুফু। আর আহসানুল আলম ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

এস আলম গ্রুপের এক কর্মকর্তা জানিয়েছেন, সাইফুল আলম মাসুদ এবং তার স্ত্রী বর্তমান সিঙ্গাপুরে অবস্থান করছেন। তারা সুস্থ আছেন।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ