শনিবার ৩০ মে ২০২০
Online Edition

সিলেটে কার চুরি করে পালানোর সময় ছাত্রলীগ নেতা তুহিন আটক

সিলেট ব্যুরো: একজন মহিলার কার চুরি করে পালানোর সময় সিলেট নগরী থেকে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। নগরীর বনকলাপাড়া থেকে একটি প্রাইভেট কার চুরির ঘটনায় ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি তুহিন ও তার এক সহযোগীকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। আটককৃত তুহিন সিলেট মহানগরের ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।
জানা যায়, শুক্রবার ভোরে তুহিন ও তার এক সহযোগী এয়ারপোর্ট থানার বনকলাপাড়া ৫২নং বাসার আছিয়া বেগমের প্রাইভেট কার চুরি করে নিয়ে যায়। তাৎক্ষণিক আছিয়া বেগম থানায় কল দেন। খবর পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশের একটি দল চুরি হওয়া প্রাইভেট কারের পিছু নেয় এবং জালালাবাদ থানা পুলিশকেও বিষয়টি অবহিত করে। পরে আখালিয়া মাউন্ট এডোরা হাসপাতালের সামনে জালালাবাদ থানা পুলিশ তাদের আটক করে এয়ারপোর্ট থানায় নেয়া হয়।
আটকের সত্যতা নিশ্চিত করে এয়ারপোর্ট থানার ওসি শাহাদাত হোসেন বলেন, সেহরির কিছুক্ষণ আগে নগরীর বনকলাপাড়া ৫২ নম্বর বাসা থেকে ৯০ মডেলের একটি প্রাইভেট কার চুরি করে আবুল কালাম আজাদ তুহিন ও রুহেন। খবর পেয়ে মাত্র ২০ মিনিটের মধ্যেই তাদেরকে আখালিয়া এলাকা থেকে আটক করতে সক্ষম হয় এয়ারপোর্ট থানা পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কিছুক্ষণ পরে তাদের কোর্টে চালান করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ