বৃহস্পতিবার ০৪ জুন ২০২০
Online Edition

চট্টগ্রামে আরও ২৫৭ করোনা রোগী শনাক্ত

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের গত ২৪ ঘন্টায় আরও ২৫৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। বুধবার রাতে চট্টগ্রাম জেলার সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানান। এর মধ্যে ২২৫ জন চট্টগ্রাম মহানগরীর এবং ৩২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। আক্রান্তদের মধ্যে মুক্তিযোদ্ধা, পুলিশ সদস্য, চিকিৎসক আছেন। এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্ত হলেন ১২৩৪ জন।

চট্টগ্রাম বিআইটিআইডি : চট্টগ্রামের ফৌজদারহাটে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেজ- বিআইটিআইডিতে ২৩৯ জনের নমুনা পরীক্ষায় ৪১ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৩২ জন চট্টগ্রাম নগরীর এবং বাকি ৯ জনের মধ্যে চন্দনাইশ উপজেলার ৬ জন, আনোয়ারার ২ জন এবং বোয়ালখালীর একজন আছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ : চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবে গত ৪৮ ঘন্টায় ৩৭৩ জনের নমুনা পরীক্ষায় ১৮২ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। এদের মধ্যে ১৭৪ জন চট্টগ্রাম নগরীর এবং ৮ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। আটজনের মধ্যে লোহাগাড়া, হাটহাজারী, সাতকানিয়া, বোয়ালখালী, রাঙ্গুনিয়ার একজন করে এবং পটিয়া উপজেলার তিনজন আছেন।

সিভাসু : চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ল্যাবে গত ২৪ ঘন্টায় ৯৬ টি নমুনা পরীক্ষায় ২৮ জনের সংক্রমণ ধরা পড়েছে। এদের মধ্যে ১৯ জন নগরীর। বাকি ৯ জনের মধ্যে ৫ জন রাঙ্গুনিয়ার, বোয়ালখালী ও পটিয়া উপজেলার ২ জন করে আছেন।

 

কক্সবাজার মেডিকেল কলেজ : অন্যদিকে বুধবার কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৮টি নমুনা পরীক্ষায় ৬ জনের করোনা পজিটিভ এসেছে। এদের মধ্যে পাঁচজন লোহাগাড়া এবং একজন সাতকানিয়া উপজেলার বাসিন্দা।

অনলাইন আপডেট

আর্কাইভ