শনিবার ৩০ মে ২০২০
Online Edition

দুই রুকনের ইন্তিকালে জামায়াত আমীরের শোক

 

গাজীপুর মহানগরীর টঙ্গী দক্ষিণ থানা শাখা জামায়াতের সদস্য (রুকন), টেশিস-এর অবসর প্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান ৬০ বছর বয়সে ১৯ মে সকাল সাড়ে ১০টায় হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। ১৯ মে বিকাল ৩টায় শফিউদ্দিন রোডের নূর মসজিদে সালাতে জানাযা শেষে তাকে টংগীস্থ মরকুন নামক কবরস্থানে দাফন করা হয়েছে। গাজীপুর মহানগর শাখা জামায়াতের সেক্রেটারি মোঃ খায়রুল হাসান, সহকারী সেক্রেটারি মোঃ আফজাল হোসইন, শ্রমিক কল্যাণ ফেডারেশনের মহানগর সভাপতি মোঃ মহিউদ্দিন, টঙ্গী থানা শাখা জামায়াতের আমীর আবু তাকিসহ অনেক মুসুল্লী সালাতে জানাযায় অংশ গ্রহণ করেন। 

শোকবাণী: আনিসুর রহমানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান গত বুধবার শোকবাণী দিয়েছেন। 

শোকবাণীতে তিনি বলেন, আনিসুর রহমান (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।  

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ জেলা শাখা জামায়াতের সদস্য (রুকন) শহিদুল ইসলাম ৫০ বছর বয়সে ১৯ মে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন)। ২০ মে বাদ যুহর ফতুল্লায় সালাতে জানাযা শেষে তাকে লালপুর কবরস্থানে দাফন করা হয়েছে। 

শোকবাণী: শহিদুল ইসলামের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান শোকবাণী দিয়েছেন। 

শোকবাণীতে তিনি বলেন, শহিদুল ইসলাম (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।  

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ