বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০
Online Edition

হাটহাজারীতে  নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবারে হাটহাজারী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপহার সামগ্রীর বিতরণ

হাটহাজারী(চট্টগ্রাম)সংবাদদাতাঃ মহামারী (কোভিড ১৯) নোবেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে নজিরবিহীন সংকটে পতিত নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত ২৬০ পরিবারের মাঝে দুইধাপে উপহার সামগ্রীর বিতরণ করেন হাটহাজারী ওয়েলফেয়ার ফাউন্ডেশন সংগঠন।

শ্রমজীবি,কর্মহীন, নিন্মবিত্ত ও মধ্যবিত্ত পরিবারগুলোকে সরকারীভাবে কিংবা বিত্তশালীদের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হলেও এমন কতগুলো পরিবার রয়েছে যারা নিজেদের অসহায়ত্বের কথা কাউকে লোক লজ্জার কারনে বলতে পারছে না। এসব পরিবারকে সহায়তা দিতে এগিয়ে এসেছে হাটহাজারী ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

আজ বুধবার  (২০মে) বিকালে মির্জাপুর ইউনিয়নের মুছার দোকান এলাকার জনতা ক্লাব প্রাঙ্গন নিরাপদ দুরত্ব বজায় রেখে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন নেতৃবৃন্দরা এবং সংগঠনের স্বেচ্ছাসেবকরা উপহার সামগ্রীগুলো প্যাকেট করে ঘরে ঘরে পৌঁছিয়ে দেয়। 

উপকরণসমূহের মধ্যে ছিল, চাউল ৫ কেজি, পিয়াজ ১ কেজি, সেমাই ১ কেজি, নুডলস ১ প্যাকেট, লবন ১ কেজি ও চিনি ১কেজি।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান সমন্বয়কারী   ব্যাংকার মোঃ জাহাঙ্গীর আলম, ব্যাংকার আ.ন.ম নাছির উদ্দীন এডভোকেট আবুল কাসেম,এডভোকেট আরিফুল ইসলাম দেলোয়ার হোসেন, সালাউদ্দিন, নুরুল আলম প্রমূখ। উদ্যোক্তারা জানান, রমজানের ঈদের পর তৃতীয় ধাপে  পরিস্থিতি বিবেচনা করে আরো ২০০ পরিবারের কাছে উপহার সামগ্রী পৌঁছানোর প্রস্তুুতি চলমান রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ