বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০
Online Edition

মিরসরাইয়ে ১৬ আনসার ব্যাটালিয়ন-এর উদ্যোগে ঈদ উপহার পেলো শতাধিক পরিবার

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : ১৬ আনসার ব্যাটালিয়ন-এর উদ্যোগে মিরসরাইয়ে শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার দেওয়া হয়েছে। বুধবার (২০ মে) দুপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ এনডিসি, পিএসসি,জি এর পক্ষ থেকে মিরসরাইয়ের জোরারাগঞ্জে ঈদ উপহার বিতরণ করা হয়। 

আনসার-ভিডিপি সদস্য ও স্থানীয় দুঃস্থদের মাঝে ঈদ উপহার তুলে দেন ১৬ আনসার ব্যাটালিয়ন চট্টগ্রাম এর পরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল। এসময় উপস্থিত ছিলেন কোম্পানী কমান্ডার তোফায়েল আহমেদ, মোঃ লিটন মিয়া, উপজেলা আনসারÑভিডিপি কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম। ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, সয়াবিন তেল, সাবান, চিনি, লাচ্ছি সেমাই, কাঁচা সেমাই, দুধ। ­৬ আনসার ব্যাটালিয়ন চট্টগ্রাম এর পরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল বলেন, কোভিক-১৯ করোনা ভাইরাসের ব্যপক পাদুর্ভাব রোধ কল্পে আমরা চট্টগ্রাম জেলার ফেনী নদীর মুহুরী নদীর ব্রিজের সীমানা থেকে শুরু করে মিরসরাইয়ের মুহুরী প্রজেক্ট, করেরহাট, দক্ষিণে চট্টগ্রাম সিটিগেইট পর্যন্ত পিকআপযোগে ও পায়ে হেঁটে জনসাধারণকে মাস্ক পরানো, মাস্ক বিতরণ নিরাপদ দুরত্ব বজায় রাখা, সাবান দিয়ে হাত ধোয়া, বাজারে বিনা প্রয়োজনে ঘোরাঘুরি না করার ব্যাপারে সচেতনতা মূলক বিভিন্ন কর্মসূচী পালন করেছি। যা এখনো চলমান রয়েছে। 

তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাসের মহামারির কারণে কষ্টে থাকা পারিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। আমরা ঘূর্ণিঝড় আম্পান থেকে রক্ষা পাওয়ার জন্য মিরসরাইয়ের উপকূলের মানুষদের সাইক্লোন শ্লেটারে নিরাপদ আশ্রয়ে আসার জন্য মাইকিং সহ সচেতনা মূলক কার্যক্রমও করেছি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ