শনিবার ৩০ মে ২০২০
Online Edition

দুর্নীতি বন্ধ হলে দেশের একজন মানুষও না খেয়ে মরবে না -হাসান সরকার

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযেদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, আল্লাহর গজবের কাছে দুনিয়ার সকল শক্তি অসহায়। বার বার আল্লাহর গজবের কাছে দুনিয়ার সকল শক্তি পরাজিত হয়ে আসছে। কাজেই আল্লাহর গজব থেকে বাঁচতে হলে তওবা করে শেষ রাতে চোখের পানি ফেলতে হবে। তাই হিংসা-বিদ্বেষ পরিহার করে দল-মত না খোঁজে অসহায় মানুষের পাশে দাঁড়ান। এখনো সময় আছে দুর্নীতি বন্ধ করুন। দুর্নীতি বন্ধ হলে দেশের একজন মানুষও না খেয়ে মরবে না।
তিনি গতকাল বুধবার টঙ্গী পূর্ব থানার এরশাদ নগরে ৪৯ নম্বর ওয়ার্ড বিএনপির উদ্যোগে ত্রাণবিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি রাশেদুল ইসলাম কিরণ ও সাধারণ সম্পাদক ৪৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সফিউদ্দিন সফি। ওয়ার্ড বিএনপির সভাপতি মো মিজানুর রহমানের সভাপতিত্বে ও সোহেল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ন সম্পাদক শেখ মো. সুমন, ৪৮ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ন সম্পাদক নূর মোহাম্মদ ইউসুফ, নূরুল ইসলাম নূরু, আনোয়ার হোসেন মোল্লা প্রমুখ। অপরদিকে বুধবার দুপুরে টঙ্গীর পাগাড় এলাকায় ৪৪ নম্বর ওয়ার্ড বিএনপির উদ্যোগে পৃথক ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাসান উদ্দিন সরকার।
ওয়ার্ড বিএনপির সভাপতি আলাউদ্দিন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমনের সঞ্চালনায় বক্তব্য দেন, আমিনুল ইসলাম আমিন, আমজাদ হোসেন জুনা, বিল্লাল হোসেন, আলী আহমেদ টুকু, নূরুদ্দিন প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ