সোমবার ০১ জুন ২০২০
Online Edition

কালিহাতিতে পোস্ট মাস্টারকে গুলী করে ৫০ লাখ টাকা ছিনতাই

কালিহাতি (টাঙ্গাইল) সংবাদদাতা: টাঙ্গাইলের কালিহাতি উপজেলার বল্লা পোস্ট অফিসের পোস্ট মাস্টার মজিবর রহমানকে গুলী করে ৫০ লাখ টাকা ছিনতাই করে নিয়েছে দুবৃর্ত্তরা।
 রোববার দুপুরে কালিহাতি-বল্লা সড়কের বল্লা তাঁত বোর্ড সংলগ্ন এলাকায় এঘটনা ঘটে। গুলীবৃদ্ধ মজিবর রহমানকে প্রথমে কালিহাতি স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। তার অবস্থার অবনতি দেখে সেখান থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার দুপুর ২ টায় বল্লা পোস্ট মাস্টার মজিবর রহমান  কালিহাতি পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকা রানার রফিকুল ইসলামকে সাথে নিয়ে মোটর সাইকেলযোগে বল্লা সাবপোস্ট অফিসে যাওয়ার সময় ওইস্থানে পৌঁছালে পিছন থেকে একটি মোটর সাইকেলে ৩ জন ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এসময় মজিবর রহমানের ডান পায়ে পরপর ২ রাউন্ড গুলী করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। তাদের চিৎকার শুনে স্থানীয়রা এসে মজিবর রহমানকে উদ্ধার করে কালিহাতি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
কালিহাতি উপজেলা পোস্ট মাস্টার আঃ মোমিন জানান, কালিহাতি পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০লাখ টাকা উত্তোলন করে রানার রফিকুল ইসলামকে সাথে বল্লা সাবপোস্ট অফিসে যাওয়ার সময় এ ঘটনা ঘটে বলে জানতে পারি।
কালিহাতি থানার ওসি হাসান আল-মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলীর খোসা উদ্ধার করা হয়েছে। ঘটনা উদঘাটন ও ছিনতাইকারীদের গ্রেফতারের সকল প্রকার চেষ্টা অব্যাহত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ