সোমবার ১০ আগস্ট ২০২০
Online Edition

করোনা উপসর্গ নিয়ে চাটখিল উপজেলা বিএনপির সভাপতি আনোয়ারের ইন্তিকাল

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চাটখিল উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন (৫৫) ইন্তিকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন।
গতকাল শনিবার ভোর ৬টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তিকাল করেছেন। আনোয়ার হোসেন সপরিবারে ঢাকায় থাকতেন। গত শুক্রবার রাতে হঠাৎ অসুস্থবোধ করলে তাঁকে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে গতকাল ভোরে মৃত্যু হয় তাঁর। পরিবার জানিয়েছে, আনোয়ার হোসেন জ্বর-সর্দিতে ভুগছিলেন।
শনিবার বাদ আসর আনোয়ার হোসেনের নিজ এলাকা দৌলতপুরের পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করার কথা রয়েছে।
আনোয়ার হোসেনের মুত্যুতে বিএনপির যুগ্ম মহাসচিব, সুপ্রিম কোর্ট বারের সাবেক সম্পাদক ও সাবেক এমপি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন গভীর শোক প্রকাশ করেছেন।
গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায়  বলেন, আনোয়ার ছিলেন চাটখিলের মাটি ও মানুষের পরম বন্ধু,পরোপকারী এবং জাতীয়তাবাদী শক্তির একজন নিবেদিত প্রাণ। চাটখিল উপজেলা বিএনপির কর্মীদের যে কোন সুখে দু:খে যে কোন দুর্যোগে, আন্দোলন সংগ্রামে আনোয়ারকে সবাই পাশে পেয়েছে। জাতীয়তাবাদী শক্তির একজন নিবেদিত নেতা হিসেবে বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন, দেশের মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি চাটখিল উপজেলায় সফল করতে গিয়ে বহু রাজনৈতিক মামলার আসামী হয়েছেন এবং বহুবার কারাবরণও করেছেন। আনোয়ারের মৃত্যুতে চাটখিল বিএনপির অপুরণীয় ক্ষতি হয়েছে। বিএনপি তথা চাটখিল উপজেলাবাসীর জন্য আনোয়ারের অবদান  শ্রদ্ধার সাথে স্মরন করেছেন তিনি। তিনি তার বিদেহী আত্নার শান্তি কামনা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকনের পক্ষে গণমাধ্যমে শোকবার্তাটি পাঠান এড. এস এম জুলফিকার আলী জুনু।

অনলাইন আপডেট

আর্কাইভ