মঙ্গলবার ০২ জুন ২০২০
Online Edition

কোনো ধরনের অস্থিতিশীলতা ও দেশ উত্তপ্ত করার নীল নকশার সাথে জামায়াতের কোনো সম্পর্ক নেই - মতিউর রহমান আকন্দ

১৪ মে আমাদের সময় পত্রিকায় প্রকাশিত “দেশ উত্তপ্ত করার নীল নকশা” শিরোনামে জামায়াতকে জড়িয়ে যে সব কথাবার্তা বলা হয়েছে তার প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি মতিউর রহমান আকন্দ বিবৃতি দিয়েছেন। 

গতকাল বৃহস্পতিবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, আমাদের সময় পত্রিকার এই দীর্ঘ প্রতিবেদনের একটি অংশে জামায়াতের নেতা হিসেবে যাদের নাম উল্লেখ করা হয়েছে, তারা কেউই জামায়াতের নেতা তো দূরের কথা, কর্মীও নন। জামায়াতে ইসলামী কোনো ধরনের গোপন তৎপরতা চালানো ও নীল নকশার রাজনীতিতে বিশ্বাসী নয়। রাজনৈতিক অস্থিতিশীলতা তৈরি ও নীল নকশা বাস্তবায়নে জামায়াতের ফান্ড জোগানোর প্রশ্নই আসে না। জামায়াতের সকল কাজ গণতান্ত্রিক, নিয়মতান্ত্রিক ও প্রকাশ্য। 

তিনি বলেন, কোনো ধরনের অস্থিতিশীলতা এবং দেশ উত্তপ্ত করার নীল নকশার সাথে জামায়াতের কোনো সম্পর্ক নেই। জামায়াতে ইসলামীর দীর্ঘ নিয়মতন্ত্রিক রাজনীতির একটি ঐতিহ্য রয়েছে। জামায়াতের ভাবমর্যাদা ক্ষুণ্ন করার জন্য মুলত জামায়াতকে জড়িয়ে এই প্রতিবেদনটি তৈরী করা হয়েছে। আমরা এ ধরনের অযৌক্তিক ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত খবর পরিবেশন করা থেকে বিরত থাকার জন্য আমাদের সময় পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি। 

অনলাইন আপডেট

আর্কাইভ