বৃহস্পতিবার ০৪ জুন ২০২০
Online Edition

সায়েদাবাদে ছিনতাই হওয়া ৫৫ লাখ টাকা এখনো উদ্ধার হয়নি

স্টাফ রিপোর্টার : রাজধানীর সায়েদাবাদ থেকে ছিনতাই হওয়া ৫৫ টাকা লাখ টাকা পাঁচদিনেও উদ্ধার বা এর সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

গত রোববার প্রকাশ্যে চার ছিনতাইকারী সায়েদবাদ সড়ক ও জনপথ (সওজ) মোড়ে ব্যবসায়ী সাইফুল ইসলামকে পিটিয়ে তার কাছ থেকে কলো রঙের কাপড়ের ব্যাগ ভর্তি ৫৫ লাখ ৬৯ হাজার টাকা ছিনিয়ে দুটি মোটর সাইকেলে করে পালিয়ে যায়। আশপাশের লোকজন যাতে কাছে কাছে না আসতে পারে সেজন্য ছিনতাইকারীরা এলোপাতাড়ি গুলীও ছোড়ে।

সাইফুল ইসলাম বেসরকারি একটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এজেন্সি মারফুস এন্টারপ্রাইজ ও এইচ-২৪ এন্টারপ্রাইজের মালিক। তিনি যাত্রাবাড়ীর কাজলার এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে এক কর্মচারীকে সঙ্গে করে মোটরসাইকেলে মতিঝিলের একটি ব্যাংকে টাকা জমা দিতে যাচ্ছিলেন।

যাত্রাবাড়ী থানার পুলিশ জানায়, ছিনতাইয়ের ঘটনায় করা মামলাটি যাত্রাবাড়ী থানার পুলিশের পাশাপাশি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ ও র‌্যাব ছায়া তদন্ত করছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম গতকাল বৃহস্পতিবার বলেন, সায়েদাবাদ এলাকার ক্লোজড সার্কিট ক্যামেরার (সিসি) ভিডিও ফুটেজ জব্দ করে বিশ্লেষণ করা হচ্ছে। ছিনতাইকারীদের গ্রেপ্তার ও ছিনতাই হওয়া টাকা উদ্ধারে চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ