রবিবার ২৩ জানুয়ারি ২০২২
Online Edition

খাদ্য ও সুরক্ষা পণ্য মিলছে ‘বেস্ট বাই’-এ

দেশের জনপ্রিয় রিটেইল চেইনশপ ‘বেস্ট বাই’-এ চাল, ডাল, তেল, লবণ, চিনিসহ প্রয়োজনীয় সব ধরনের ভোগ্যপণ্য পাওয়া যাচ্ছে। এছাড়া ক্রেতারা করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য বেস্ট বাই এর শোরুমগুলোতে পাচ্ছেন ফেস মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, পিপিই, মেডিক্যাল হ্যান্ড গ্লোভস, মপ ক্যাপ, সু কাভার, মেডিক্যাল হ্যান্ড গ্লোভস, মেডিকেল এপ্রোনসহ নানান পণ্য। এসব পণ্যসামগ্রী আকর্ষণীয় ছাড়ে হোম ডেলিভারির ব্যবস্থা রয়েছে। 

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বর্তমানে দেশজুডে সাধারণ ছুটি চলছে। তাছাড়া জরুরী প্রয়োজনে যারা ঘর থেকে বের হচ্ছেন তাদেরকে সামাজিক দুরত্বসহ নানা ধরনের স¦াস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। ফলে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সংগ্রহ দুরহ হয়ে পড়েছে। দেশে চলমান সাধারণ ছুটি ও লকডাউনের মধ্যে মানুষ যেন নিত্য পণ্যের সঙ্কটে না পরে সে জন্যই বেস্ট বাইতে নিত্য প্রয়োজনীয় সকল পণ্য সংযোজন করেছি।

তিনি আরো বলেন, বেস্ট বাই-এ আমরা আমাদের কর্মী ও ক্রেতাদের সুরক্ষার বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছি। আউটলেটে উপস্থিত সকলেই সামাজিক দুরত্ব মেনে চলাসহ সকল ধরনের স্বাস্থ্যবিধি অনুসরণ করে প্রয়োজনীয় কেনাকাটা সম্পন্ন করছেন। 

বেস্ট বাই এর প্রধান পরিচালন কর্মকর্তা রাহাত জাহান শামীম বলেন, দেশের এ ক্রান্তিকালে বেস্ট বাইয়ে খাদ্যপণ্যসহ নানা ধরনের পণ্য সংযোজন করায় ক্রেতারা হাতের নাগালে প্রয়োজনীয় পণ্য পাচ্ছেন। আমরা ক্রেতাদের থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। এমনকি তাদের অনুরোধের প্রেক্ষিতে আমরা বেশকিছু পণ্য সংযোজন করেছি। ক্রেতারা সহজে দরকারি পণ্যটি সংগ্রহ করতে  পেরে সন্তুষ্ট। তিনি আরো বলেন, রমজান উপলক্ষে বেষ্ট বাই দিচ্ছে প্রাণ মিল্ক পাউডারে নির্দিষ্ট প্যাকেটের উপর বিশেষ মূল্য ছাড়। হ্যাপি আওয়ারে বেস্ট বাই এর নির্দিষ্ট শোরুম থেকে সকাল ৬টা থেকে সকাল ১০টা পর্যন্ত নির্দিষ্ট পণ্য ক্রয় করলেই পাবেন ১০% ছাড়। তাছাড়া  নির্দিষ্ট পণ্য ২ টি কিনলে ১ টি ফ্রি পাবেন ক্রেতারা। তাছাড়া ঘর থেকে বের না হয়ে সহজে পণ্য ক্রয় করতে পারেন সেজন্য আমরা সারা দেশে সকল শোরুম থেকে হোম ডেলিভারি সুবিধা প্রদান করছি। 

বর্তমানে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ‘বেস্ট বাই’ এর ২০০টি শোরুম চালু রয়েছে। বেস্ট বাইয়ের শোরুমগুলো প্রতিদিন সকাল ছয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত খোলা থাকে।  অথবা ডটকমের মাধ্যমে অর্ডার করে অথবা প্রাণ-আরএফএল গ্রুপের কাস্টমার কেয়ার সেন্টারে (০৯৬১৩৭৩৭৭৭) যোগাযোগ করে ক্রেতারা বেস্ট বাই থেকে পণ্য সংগ্রহ করতে পারবেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ