বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০
Online Edition

১৯ নারী ফুটবলারের পরিবারকে তপু বর্মনের সহায়তা

স্পোর্টস রিপোর্টার : জাতীয় দলের তারকা ফুটবলার তপু বর্মন ১৯ নারী ফুটবলারের পরিবারকে সহায়তা দিয়েছেন।নারায়নগঞ্জের জিমখানার আলাউদ্দিন খান স্টেডিয়ামে যে নারী ফুটবল একাডেমি রয়েছে, সেখানকার বেশ কিছু ফুটবলারের পরিবারের আর্থিক অবস্থা ভালো নয়। করোনাভাইরাসে সব কিছু বন্ধ হওয়ার পর একাডেমির ১৯ নারী ফুটবলারের পরিবারের ঠিকমতো খাবার জুটছিল না।

এমতাবস্থায় তাদের পরিবারকে সহায়তা দিতে এগিয়ে এসেছেন জাতীয় ফুটবল দলের অন্যতম সদস্য ডিফেন্ডার তপু বর্মন। শুক্রবার দুপুরে তিনি ১৯ নারী ফুটবলারের পরিবারের জন্য দুই সপ্তাহের খাদ্যসামগ্রী প্রদান করেছেন।

তপুর দেয়া চাল, ডাল, আটা, তেল, লবণ, আলু, পেয়াজসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী মেয়েদের হাতে তুলে দিয়েছেন বাফুফের কম্পিটিশন বিভাগের সহকারী প্রধান হাসান মাহমুদ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন একাডেমির সভাপতি আজমত খন্দকার, ক্রীড়া সম্পাদক আসিয়া খাতুন বিথী।

নারী ফুটবলারদের পাশপাশি আরও ২০০ অসহায় পরিবারকে এক সপ্তাহের খাদ্যসামগ্রী ক্রয়ের সমপরিমাণ টাকা প্রদান করেছেন তপু বর্মন। সিদ্ধিরগঞ্জে স্থানীয় ওয়ার্ড কমিশনারের মাধ্যমে তিনি এই অর্থ বিতরণ করেছেন।

বার্সা-রিয়াল অনুশীলনে ফিরবে ৪ মে  

আগামী ৪ মে অনুশীলনে ফিরতে যাচ্ছে স্প্যানিশ ফুটবল লিগের খেলোয়াড়রা। তবে দলীয়ভাবে নয়, এককভাবে অনুশীলন করতে পারবে সকলে।কিন্তু তার আগে স্প্যানিশ লিগের খেলোয়াড়দের করোনা পরীক্ষা দিতে হচ্ছে। লা লিগা কর্তৃপক্ষ সকল খেলোয়াড়ের করোনা পরীক্ষা শেষে অনুশীলনের অনুমতি দিবে।

লা লিগার এক কর্মকর্তা জানান, ‘স্পেন প্রধানমন্ত্রী পেদ্রো সানচেজের নির্দেশেই আগামী ৪ মে থেকে অনুশীলন শুরু হচ্ছে। তবে দলীয়ভাবে নয়।’ অনুশীলনে নামার আগে ও পরে সকল নির্দেশনা মানতে হবে বলে জানান ঐ কর্মকতা। তিনি বলেন, ‘অনুশীলনের নামার আগে করোনা পরীক্ষা করতে হবে খেলোয়াড়দের। আর অবশ্যই নিরাপত্তা উপকরণ পরিধান করে অনুশীলনে যেতে হবে সকলকে।’ ইন্টারনেট।

অনলাইন আপডেট

আর্কাইভ