ঢাকা, বৃহস্পতিবার 16 July 2020, ১ শ্রাবণ ১৪২৭, ২৪ জিলক্বদ ১৪৪১ হিজরী
Online Edition

করোনায় নারায়ণগঞ্জে জামায়াত নেতা মনির হোসাইন মিয়াজির ইন্তিকাল, ডা. শফিকুর রহমানের শোক

সংগ্রাম অনলাইন : বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরীর প্রবীণ সদস্য (রুকন) মনির হোসাইন মিয়াজি ৯৬ বছর বয়সে ২৪ এপ্রিল বিকাল ৫টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন)। তিনি ৩ পুত্র ও ৩ কন্যাসহ বহু-আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। 

শোকবাণী: মনির হোসাইন মিয়াজির ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান আজ শুক্রবার শোকবাণী দিয়েছেন। 

শোকবাণীতে তিনি বলেন, মনির হোসাইন মিয়াজি (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।  

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। 

অপর এক শোকবাণীতে নারায়ণগঞ্জ মহানগরী শাখা জামায়াতের আমীর মাওলানা মঈনুদ্দিন আহমাদ গভীর শোক প্রকাশ করে বলেন, আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ব্যক্তিকে হারালাম। আল্লাহ তায়ালা জনাব মনির হোসাইন মিয়াজির জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন। 

অনলাইন আপডেট

আর্কাইভ