মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

খেটে খাওয়াদের এক বেলা খাবার দিচ্ছে বাফুফে

স্পোর্টস রিপোর্টার : খেটে খাওয়া অসহায় মানুষের সাহায্যে এবার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। শুক্রবার থেকে ‘এক বেলা খাবার’ দেওয়া শুরু করেছে তারা। করোনাভাইরাসের এমন দুর্যোগময় পরিস্থিতিতে প্রতিদিন দুপুরে ৩০০ জন দুস্থ লোকের খাবার সরবরাহ করবে বাফুফে।এই প্রচেষ্টা যতদিন দেশ লকডাউন থাকবে, ততদিন পর্যন্ত চলবে।মতিঝিলে বাফুফে কার্যালয় থেকে অসহায় মানুষের মধ্যে প্যাকেট করা খিচুড়ি বিতরণ করা হয়। পরে এক অডিও বার্তায় সমাজের সামর্থ্যবান মানুষদের করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এই দুঃসময়ে এগিয়ে আসার আহ্বান জানান বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

“আমরা বাফুফে থেকে যতটা পারা যায় চেষ্টা করছি খেটে খাওয়া মানুষদের সাহায্য করতে। এখন সবকিছু বন্ধ। কনস্ট্রাকশন সাইড বলেন, রিকশা বলেন সবই বন্ধ। এজন্য আমরা কিছু খাবার ব্যবস্থা করেছিৃ দুপুর বেলাৃযাদের দরকার তারা যেন খেতে পারে। আমাদের মতো সবাই যদি এটা করে, তাহলে বিপদ থেকে বহু লোক রক্ষা পাবে।”

করোনাভাইরাসের প্রভাবে দেশে অচলাবস্থা বিরাজ করছে। প্রাণঘাতী এই ভাইরাস মোকাবেলায় সরকার আগামী ৪ এপ্রিল পর্যন্ত সারা দেশে ‘লকডাউন’ ঘোষণা করেছে।

সবকিছু স্থবির হয়ে যাওয়ার প্রভাব সবচেয়ে বেশি পড়েছে খেটে খাওয়া সাধারণ মানুষের ওপর। যতদিন লকডাউন থাকবে, ততদিন বাফুফে এক বেলা খাবার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন সংস্থাটির হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত।গতকাল তিনশরও বেশি প্যাকেট খিচুড়ি অসহায় মানুষের মধ্যে বিতরণ করা হয়েছে। সভাপতি জানিয়েছেন যতদিন দেশ লকডাউন পরিস্থিতির মধ্যে থাকবে, ততদিন অসহায় মানুষদের দুপুরের খাবার দেওয়া হবে।”

অনলাইন আপডেট

আর্কাইভ