রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সিলেটে মেয়রের আহ্বানে সাড়া দিয়ে বিভিন্ন মার্কেট দোকানপাট বন্ধ

সিলেট ব্যুরো : সিলেটে মেয়রের আহ্বানে সাড়া দিয়ে নগরীর বিভিন্ন মার্কেট, শপিং মল ও দোকানপাট বন্ধ রেখেছেন ব্যবসায়ীরা। জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হচ্ছেন না। রাস্তাঘাট অনেকটা ফাকা। অল্প পরিসরে যান চলাচল করছে নগরীতে। গতকাল সোমবার দুপুরে সিলেট নগরীর বিভিন্ন এলাকা ঘুরে এ চিত্র পাওয়া গেছে।
নগরীর প্রাণকেন্দ্র জিন্দাবাজারের আল-হামরা শপিং সিটি, সিলেট মিলেনিয়াম, ব্লু-ওয়াটার শপিং সিটি, বন্দবাজারের মধুবন সুপার মার্কেট এবং নয়াসড়কের সকল মার্কেট এবং দোকানপাট বন্ধ রাখা হয়েছে। এর আগে রোববার সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী নগরের ব্যবসায়ীদেরকে মার্কেট বন্ধ করার আহ্বান জানান। নয়াসড়ক বিজনেস এসোসিয়েশনের সভাপতি মাহি উদ্দিন আহমদ সেলিম জানান, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে আমরা নয়াসড়কের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত নিয়েছি। আশা করি সিলেটের সকল দোকানপাট, শপিং সিটি ও মার্কেট অচিরেই বন্ধের সিদ্ধান্ত নিবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
সিলেটে আরও ৩৩৬ জন
হোম কোয়ারেন্টাইনে
সিলেটে হোম কোয়ারেন্টাইনে আরও ৩৩৬ জন। এ নিয়ে বিভাগে হোম কোয়ারেন্টাইনের মোট সংখ্যা ১৯৫২ জনে পৌঁছেছে। গতকাল সোমবার স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিছুর রহমান এ তথ্য জানিয়েছেন।
এর মধ্যে সিলেট জেলায় ৭৭০ জন, সুনামগঞ্জ জেলায় ২৬৪ জন, হবিগঞ্জে ৪৭৬ জন এবং মৌলভীবাজারে ৪৪৪ জন। সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল বলছেন, হোম কোয়ারেন্টিনে যারা আছেন তাদের ব্যাপারে প্রশাসন নজরদারি রাখছে। কেউ কোয়ারেন্টাইনে না থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ