শুক্রবার ২৭ নবেম্বর ২০২০
Online Edition

সপরিবারে কোয়ারেন্টিনে ওয়াসিম আকরাম

স্পোর্টস ডেস্ক:  বিশ্ব জুড়ে হু হু করে বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। যে হারে সংক্রমণের সংখ্যা বাড়ছে তা ঠেকাতে যুদ্ধকালীন পরিস্থিতিতে চিকিৎসা চলছে আক্রান্তদের। শুধু হাসপাতাল বা সাধারণ চিকিৎসক নয়, সেনাবাহিনির হাসপাতালেও ভর্তি করা হচ্ছে সাধারণ মানুষকে। যাতে সবাই সঠিক সময়ে সঠিক চিকিৎসা পান। এমন অবস্থার মধ্যেই সপরিবারে হোম কোয়ারেন্টিনে আছেন পাকিস্তান ক্রিকেট কিংবদন্তী ওয়াসিম আকরাম। বাইরে যাওয়া বন্ধ করে দিয়েছেন ওয়াসিম। আর সবার মতো বেশ ক’দিন আগে থেকেই জনসমাগম এড়িয়ে চলছেন তিনি। ১৫ দিনের হোম কোয়ারেন্টাইনে আছেন তারা।

সেচ্ছায় কোয়ারেন্টাইনে থাকার সময়টা বেশ উপভোগও করছেন ‘কিং অব সুইং’ খ্যাত এই পেসার। ইতোমধ্যে তার স্ত্রী শানেইরা সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। যা দ্রুত ভাইরাল হয়ে যায়। তাতে দেখা যাচ্ছে, ওয়াসিমের সঙ্গে আনন্দে সময় অতিবাহিত করছে মেয়ে আইলা। বাবার সঙ্গে হেয়ারস্টাইলিস্টের খেলা খেলছে সে। স্বভাবতই ভিডিওতে ওয়াসিম ও তার মেয়ের কাটানো অসাধারণ মুহূর্ত সবাইকে বিমোহিত করেছে। করোনার ভয়াবহ পরিস্থিতিতে এরকম দৃশ্য দেখে অনেকে মন খুলে হেসেছেন।

করোনায় কমবে মেসিদের বেতন

করোনার প্রভাবে ফুটবল থেমে যাওয়ায় আর্থিক সংকটে পড়েছে ইউরোপের বেশ কয়েকটি ক্লাব। ব্যতিক্রম নয় স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাও। সে জন্যই তারা চাইছে এবারের বেতনের কিছু অংশ কেটে রাখতে।

ইএসপিএন সূত্র বলছে, এরই মধ্যে খেলোয়াড়দের সঙ্গে কথাও বলেছে বার্সা, মিলেছে ইতিবাচক সাড়া। তবে উয়েফার কাছ থেকে লিখিত অনুমতি পাওয়ার পরই বিষয়টি আনুষ্ঠাকিভাবে জানাবে কাতালানরা।

বার্সেলোনা সিইও অস্কার গ্রাউ লা লিগায় খেলা ক্লাব এবং ইউরোপের অন্যান্য ক্লাবের সঙ্গে এ বিষয়ে কথাবার্তাও বলছেন বলে শোনা যাচ্ছে। করোনার সঙ্গে লড়াই করে আর্থিক ক্ষতি থেকে বাঁচতেই এমন চিন্তা করা হয়েছে। ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, এই সময় বার্সাকে আর্থিক স্থিতিশীলতার কথাও ভাবতে হবে। আর তাই ফুটবলার ও স্টাফদের বেতন কমিয়েই ক্ষতি কাটিয়ে ওঠার চেষ্টা করছে ক্লাব। সেক্ষেত্রে কমে যেতে মেসিদের বেতনও। ইন্টারনেট।

অনলাইন আপডেট

আর্কাইভ