শুক্রবার ২৭ নবেম্বর ২০২০
Online Edition

সুস্থ হয়ে উঠছেন মালদিনি ও ছেলে দানিয়েল

ইতালি ও এসি মিলানের কিংবদন্তি ফুটবলার পাওলো মালদিনির দেহে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হওয়ার খবর আগেই প্রকাশ পেয়েছে। তার সঙ্গে আক্রান্ত হয়েছেন ১৮ বছর বয়সী  ছেলে  দানিয়েলও। বর্তমানে এসি মিলানের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালনরত মালদিনি ও তার সন্তান দু’জনেই স্বেচ্ছা কোয়ারেন্টিনে আছেন। তবে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে তারা এমনটি জানিয়েছে এসি মিলান কর্তৃপক্ষ।

রোববার  এসি মিলান জানায়, মালদিনি ও দানিয়েল অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। ক্লাবের এক বিবৃতিতে বলা হয়, ‘পাওলো মালদিনি সম্প্রতি করোনা আক্রান্ত এক ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন। এই ভাইরাসের সংক্রমণ হলে যে লক্ষণগুলো দেখা যায়, তা তার মধ্যে দেখা যায়। টেস্টে তার পজিটিভ রিপোর্ট এসেছে। একই অবস্থা তার ছেলে দানিয়েলেরও। দু’জনেই অবশ্য এখন ভালো আছেন। স্বেচ্ছায় কোয়ারেন্টিনে কাটিয়ে ফেলেছেন দু’সপ্তাহ। এই সময় কারও সংস্পর্শেও আসেননি তারা। পুরোপুরি সেরে ওঠার জন্য যত দিন প্রয়োজন, তত দিন কোয়ারেন্টিনে থাকবেন দু’জনে।’

গত দুই সপ্তাহ ধরেই কিংবদন্তি ডিফেন্ডার ও তার সন্তান দুজনেই আইসোলেশনে ছিলেন। কিন্তু চলতি সপ্তাহে তাদের করোনার উপস্থিতি পাওয়া যায়। আপাতত ভাইরাস থেকে মুক্ত হওয়ার আগ পর্যন্ত তাদের কোয়ারেন্টিনেই থাকতে হবে। মিলানের অনূর্ধ্ব-১৯ দলে রাইট উইঙ্গার হিসেবে খেলেন দানিয়েল এবং এই মৌসুমের শুরুর দিকে মূল দলের হয়েও অভিষেক হয়েছে তার। ইন্টারনেট।

অনলাইন আপডেট

আর্কাইভ